Big Story

অপর্ণা সেন : “আপনি রোগীদের পাশাপাশি ডাক্তারদেরও মুখ্যমন্ত্রী, একবার এসে ওদের সঙ্গে কথা বলুন”

NRS-এ গিয়ে বললেন অপর্ণা সেন ও কৌশিক সেন জুনিয়র চিকিৎসকদের পাশে দাঁড়িয়ে বললেন “এটাকে প্রেস্টিজ ফাইট ভাববেন না।”

চিত্র পরিচালক অপর্ণা সেন ও অভিনেতা কৌশিক সেন “মুখ্যমন্ত্রীর কাছে আবেদন, যতখানি দায় ডাক্তারদের ওপর চাপানো হচ্ছে রোগীদের কষ্টের জন্য, ততখানি দায় রয়েছে প্রশাসনেরও। মুখ্যমন্ত্রীর কাছে আমার আবেদন, আপনি ওদের সঙ্গে এসে কথা বলুন। আপনি শুধু রোগীদের মুখ্যমন্ত্রী নন, ডাক্তারদেরও মুখ্যমন্ত্রী।”.

NRS-এ গিয়ে বললেন অপর্ণা সেন ও কৌশিক সেন জুনিয়র চিকিৎসক দের পাশে দাঁড়িয়ে বললেন “এটাকে প্রেস্টিজ ফাইট ভাববেন না।”

অপর্ণা সেন আবেদন করেন মুখ্যমন্ত্রীর কাছে , “ডাক্তারদের জীবন বিপন্ন। নিরাপত্তা সুনিশ্চিত করা প্রয়োজন। আমার অনুরোধ, আপনি এসে একবার কথা বলুন। আপনি স্বাস্থ্য প্রতিমন্ত্রীকে পাঠালেন, কিন্তু উনি তো পূর্ণমন্ত্রী নন। আপনি নিজে এসে একবার কথা বলুন, হাতজোড় করে অনুরোধ করছি। আপনি ওঁদের অভিভাবক, ওঁদের সমস্যাটা বোঝার চেষ্টা করুন। খুব ভালো ছাত্রছাত্রী না হলে, ডাক্তার হওয়া যায় না। ওরা যদি চলে যায়, তাহলে কি পশ্চিমবঙ্গের পক্ষে ভালো হবে?”

অপর্ন সেনর আবেদন যদি মেনে নেন তাহলে মমতা বন্দ্যোপাধ্যায়ের পরাজয় হবে মনে করছেন তৃণমূলের সংহতকরা , তার বদলে অনশনরত জুনিয়র ডক্টরদের নবানে জ্যাকটে পারেন। প্রস্তাব আজি হয়তো যেতে পারে এনআরএস এ। সেক্ষেত্রে অবশ্য জুনিয়র ডক্টরদের কাছে আন্দোলনের ধার কমে যাবে এবং মুখ্যমন্ত্রীর কাছে ওদের মাথা নিচু করতে হবে। রাজনৈতিক মহল বলছে আজ যদি এই সমস্যার সমাধান না হয় তাহলে কোনঠাসা হয়ে পারবে রাজ্যসরকার।

Show More

OpinionTimes

Bangla news online portal.

Related Articles

Back to top button
%d bloggers like this: