Big Story

অভিনেত্রী শুভশ্রী : ”ডাক্তারদের পূর্ণ সমর্থন করছি” মমতার বিরুদ্ধে শুভশ্রী

একের পর এক ডাক্তার যখন ইস্তফা দিচ্ছেন তখন আর চুপ করে থাকার বিষয় নয় , তাই প্রতিবাদ করছি ইটা ঠিক নয়। বললেন অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায়।

মমতার সভা আলোকরে বসে থাকা টালিগঞ্জের অভিনেতা অভিনেত্রীরাও ওনার বিপক্ষে যাচ্ছে। ২০১১ এর পর থেকে বহুবার পদযাত্রা থেকে ২১শে জুলাই হয়ে ব্রিগেড সবকিছুতেই এনাদের সামনে রেখে রাজনৈতিক মায়াজাল গড়েছেন তারা আজ তৃণমূলের বিপক্ষে। মমতা বন্ধ্যোপাধ্যায় এই বার্তা পাবার পর চেষ্টা করছে যারা বিপক্ষে যাচ্ছেন তাদের সাথে কথা বলতে, এটা সূত্র থেকে জানা যাচ্ছে।
এদিকে ভেঙে পড়েছে গোটা রাজ্যের স্বাস্থ্য ব্যবস্থা। অন্য রাজ্যের ডাক্তাররা এরাজ্যের ডাক্তারদের সমর্থনে আন্দোলনে নেমেছেন দিল্লি, ব্যাঙ্গালোর । সোশ্যাল মিডিয়া জুড়ে চলছে নিন্দার ঝড়। একের পর এক মুখ খুলেছেন বুদ্ধিজীবীরাও।

”ডাক্তারদের পূর্ণ সমর্থন করছি” মমতার বিরুদ্ধে শুভশ্রী

টলিপাড়ার তারকারাও চিকিৎসকের উপর এই হামলার প্রতিবাদে সরব হয়েছেন ।পরিচালক কৌশিক গঙ্গোপাধ্যায়, অপর্ণা সেন, রাজ চক্রবর্তী, অভিনেতা কৌশিক সেন, সাংসদ অভিনেতা দেব, জাতীয় পুরস্কারপ্রাপ্ত অভিনেতা ঋদ্ধি সেন সহ অনেকেই চিকিৎসক পরিবহ মুখোপাধ্যায়ের উপর এধরনের আক্রমণের ঘটনার তীব্র নিন্দা করেছেন। অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায়ও গোটা পরিস্থিতি নিয়ে এবার সরব হলেন ।

অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায় নিজের টুইটার হ্যান্ডেলে একদিন আক্রান্ত চিকিৎসক পরিবহ মুখোপাধ্যায়, অপরদিকে সাগর দত্ত মেডিক্যাল কলেজ হাসপাতালে মৃত শিশুকে কোলে নিয়ে বাবার আর্তনাদের ছবি শেয়ার করে শুভশ্রী লিখেছেন, ”ডাক্তারদের আমি মন থেকে পূর্ণ সমর্থন করছি। আবার এই পাশের ছবিটা দেখে মনটা হুহু করে উটছে। কোথা থেকে আসছে এত হিংসা , এত রাগ? যার জন্য কিছু নির্দোষেরা শাস্তি পাচ্ছে ।। মানুষ জাত কে উচ্চতর ভাবা হয়, সত্যি কি আমরা তাই? ”

Show More

Related Articles

Back to top button
%d bloggers like this: