Nation

অর্থনৈতিক দৈনতা কাড়লো শিল্পপতির প্রাণ

বন্ধুর ১৪ তলার ফ্ল্যাট থেকে ঝাঁপ দিয়ে আত্মহত্যা করেন জয় আরাক্কল

পল্লবী : আবারো মানসিক চাপ সামলাতে না পেরে আত্মহত্যা শিল্পটির। স্থানীয় সংবাদমাধ্যম সূত্রে এই খবর পাওয়া গিয়েছে , অর্থনৈতিক দৈন্যের কারণেই এই ঘটনা ওই শিল্পপতি ঘটিয়েছেন, দাবি করল দুবাই পুলিশ। গত সপ্তাহে কেরলের বাসিন্দা জয় আরাক্কল, বন্ধুর ১৪ তলার ফ্ল্যাট থেকে ঝাঁপ দিয়ে আত্মহত্যা করেন। তিনি ইনোভা গ্রুপ নামে একটি সংস্থার ম্যানেজিং ডিরেক্টর হিসাবে দুবাইয়ে কাজ করতেন। তেলের ব্যবসা ছাড়াও সংস্থার আরও বেশ কয়েকটি ক্ষেত্রে উল্লেখযোগ্য ব্যবসায়ীক কাজকর্ম ছিল।

দুবাইয়ের পুলিশের উচ্চ অধিকর্তা ব্রিগেডিয়ায় আবদুল্লা খাদিন বিন সরুওর জানিয়েছেন, অর্থনৈতিক দৈন্যের কারণেই আত্মহত্যা করেছেন ওই শিল্পপতি। শিল্পপতির স্ত্রী, ও দুই পুত্র সন্তান থাকেন জুমেইরাহতে। দুবাইয়ে ভারতের কনসাল জেনারেল গাল্ফ নিউজকে জানিয়েছেন, প্রাথমিক তদন্তের পর ভারতের পক্ষ থেকে পরিবারের হাতে দেহ তুলে দেওয়ার অনুমতি দেওয়া হয়েছে এবার সংযুক্ত আরব আমিরশাহির বিদেশ মন্ত্রকের পক্ষ থেকে অনুমতি পাওয়া গেলেই বিশেষ চাটার্ড অ্যাম্বুলেন্স বিমানে তাঁর পরিবারের লোকেরা দেহ নিয়ে যাবেন ভারতে। তারপর কেরলেন ওয়ানাড়ে, শিল্পপতির নিজের শহরেই শেষকৃত্য হবে।

আজ সংবাদ পাওয়া গেলো যে অর্থনৈতিক মন্দার কারণেই ঘটেছে এই আত্মহত্যা। শিল্পপতি কিন্তু টান অর্থনীতিতে, অথচ গত সময়ে এই শিল্পতিরাই কালো টাকা সাদা করার জন্য অনুসরণ করতো কত নতুনত্ব পথ। গরিবদের ঘাড়ে বন্দুক রেখে, তাদের সামনে রেখে প্রতিদিন শিল্পপতিরা গোপনে চালিয়ে গেছে তাদের জালিয়াতি। আর আজ সেই টাকাই করলো প্রাণ।

Show More

Related Articles

Back to top button
%d bloggers like this: