West Bengal

অসুস্থ মাকে রেড জোনে দেখতে গিয়েই, চরম হেনস্থার শিকার দম্পতি

করোনা পরিস্থিতিতে রেড জোনে বাঁধে সংঘর্ষ, দুই পক্ষই তুলেছে অভিযোগ

@ দেবশ্রী : রেড জোনে এই মুহূর্তে কারোর বাইরে থেকে ভিতরে আসার প্রবেশ নিধেষ এবং, ভিতর থেকে কারোর বাইরে যাওয়ার ও নেই অনুমতি। এই অবস্থায় মায়ের অসুস্থতার খবর পেয়ে ডানলপ থেকে ‘রেড জোন’ হাওড়ায় ছুটে গিয়েছিলেন মেয়ে-জামাই। কিন্তু তার পরিণতি হল অত্যন্ত মর্মান্তিক। স্রেফ সংক্রমণের আতঙ্কে এলাকায় ঢুকতে বাধা দেওয়ার পাশাপাশি বেধড়ক মারধর করা হল ওই দম্পতিকে। অভিযোগ, পালটা আক্রমণ করেন তাঁরাও। দু’পক্ষের এই সংঘর্ষে কার্যত রণক্ষেত্রের চেহারা নেয় এলাকা। দীর্ঘক্ষণ পর নিয়ন্ত্রণে আসে পরিস্থিতি।

জানা গিয়েছে, ডানকুনির বাসিন্দা সুস্মিতা কয়াল নামে ওই বধূর বাপের বাড়ি হাওড়ার সলপে। বৃহস্পতিবার মায়ের অসুস্থতার খরব পেয়ে আর ঘরে মন টেকাতে পারেননি তিনি। খানিকটা বাধ্য হয়েই স্বামীর বাইকে পৌঁছে গিয়েছিলেন তাঁর বাপের বাড়ির এলাকায়। কিন্তু সেখানে পৌঁছতেই চূড়ান্ত হেনস্তার শিকার হতে হল ওই দম্পতিকে।

অভিযোগ, এলাকায় ঢোকার মুখেই তাঁদের বাধা দেয় স্থানীয়রা। সমস্যার কথা জানালেও তাতে কর্ণপাত করেননি কেউ। এরপর জোর করেই এলাকায় প্রবেশর চেষ্টা করেন ওই দম্পতি। এতেই অশান্তির চরম আকার নেয় ওই এলাকায়। মারধর করা হয় দম্পতিকে। পালটা হাতাহাতিতে জড়িয়ে পড়েন তাঁরাও। এরপর ভাঙচুর করা হয় তাঁদের বাইকে। মুহূর্ত উত্তপ্ত হয়ে ওঠে এলাকা। মাথা ফাটে দু’জনের। দীর্ঘক্ষণ পর স্বাভাবিক হয় এলাকার পরিস্থিতি।

Show More

Related Articles

Back to top button
%d bloggers like this: