West Bengal

আক্রান্ত ঠাকুরপুকুর পোস্ট অফিসের কর্মী, স্যানিটাইজ না হওয়া পর্যন্ত অফিস থাকবে বন্ধ

বন্ধ পোস্ট অফিস, সপ্তাহান্তে পরিষেবা না পেয়েই ফিরতে হল গ্রাহকদের

দেবশ্রী কয়াল : করোনা থেকে রেহাই পাওয়া বেশ মুশকিল। করোনা এবার হানা দিল ঠাকুরপুকুর পোস্ট অফিসে। মারণ করোনা আক্রান্ত হলেন, ঠাকুরপুকুর পোস্ট অফিসের এক কর্মী। এবারে তাই করোনার সংক্রমণ রুখতে শনিবার সকাল থেকেই বন্ধ রাখা হয়েছে ঠাকুরপুকুর পোস্ট অফিস। এদিকে পরিষেবা না পেয়ে খানিক নাজেহাল হয়ে বাড়ি ফিরল প্রায় আড়াই হাজার গ্রাহক।

সারা রাজ্য জুড়ে করোনা সংক্রমণ রুখতে লকডাউন হয় গত বৃহস্পতিবার এবং শুক্রবার। আর তার জেরেই শনিবার ঠাকুরপুকুর পোস্ট অফিসে হাজির হয় অগুণতি মানুষ। প্রায় দুই থেকে আড়াই হাজার গ্রাহক যারা পরিষেবার পাওয়ার আশায় সপ্তাহান্তে আসেন। কিন্তু বাধ সাধল সেই করোনা। করোনা আক্রান্ত হয়েছেন ঠাকুরপুকুর পোস্ট অফিসের একজন কর্মী। আর তাই এই মুহূর্তে অন্যান্য কর্মচারী এবং গ্রাহকদের সুরক্ষায় বন্ধ করে দেওয়া হয় ঠাকুরপুকুর পোস্ট অফিস।

এদিন পোস্ট অফিসের কর্মী মহাদেব আচার্য জানিয়েছেন, ‘আমাদের পোস্টম্যান চিঠি দিতে গিয়েছিলেন। সেখানে হয়তো আগে থেকেই কেউ কোভিডে আক্রান্ত ছিলেন। এবং তাঁর সংস্পর্শে আসার পরেই আমাদের পোস্টম্যান কোভিড আক্রান্ত হন। তাঁর নমুনা পরীক্ষায় রিপোর্ট কোভিড পজিটিভ আসে। এরপরেই ঠাকুরপুকুর পোস্ট অফিস বন্ধের সিদ্ধান্ত নেওয়া হয়েছে। গোটা পোস্ট অফিস স্যানিটাইজ করার পরেই তা আবার খোলা হবে।’

Tags
Show More

Related Articles

Leave a Reply

Back to top button
Close
Close
%d bloggers like this: