Nation

আচমকা ভেঙে পড়ে ব্রিজ, প্রাণ যায় ২ শ্রমিকের, আশঙ্কাজনক অবস্থায় ১ জন

যে কাজ ২০১৬তে শেষ হওয়ার কথা তা চলছিল এখনও, পুলিশ চালাচ্ছে তদন্ত

@ দেবশ্রী : আকস্মিক দুর্ঘটনার জেরে বেঘোরে প্রাণ গেল দুই শ্রমিকের। হটাৎ করেই ভেঙে যায় নির্মীয়মান সেতু। তার নিচে চাপা পড়েই মরা যান ২ শ্রমিক। আশঙ্কাজনক অবস্থায় রয়েছেন আরও একজন।

জানা যাচ্ছে, ওড়িশার বলঙ্গির জেলায় বুধবার এই সেতু ভেঙে পড়ার ঘটনা ঘটে। সুতকেল নদীর ওপর ওই সেতু তৈরি করা হচ্ছিল। পাটনাগড় ব্লকের কাছেই তামিয়া গ্রামে ওই সেতুর একাংশ ভেঙে পড়ে। ওইসময় সেখানে কাজ করছিলেন, তার তখনই ঘটনায় মারা যান ২ শ্রমিক। আহত শ্রমিক সনু কাসুয়াকে ভীমা ভোউ মেডিকেল কলেজ হাসপাতালে ভরতি করা হয়েছে। দুর্ঘটনার পর একটি মৃতদেহ উদ্ধার করা গেলেও অপর মৃতদেহ উদ্ধার করতে যথেষ্ট কাঠখড় পোড়াতে হয় উদ্ধারকারী দলকে। যে দুই শ্রমিক মারা গিয়েছে তাঁর মধ্যে একজন যুবকও ছিলেন। হটাৎ সেতু ভেঙে পড়ার ঘটনার তদন্ত চালাচ্ছে পুলিশ।

এই ব্রিজটি নির্মাণের কাজ শেষ হওয়ার কথা ছিল ২০১৬ এর ফেব্রুয়ারিতে। কিন্তু নিম্নমানের কাজের কারণে ব্রিজে ফাটল ধরা পড়ে ও পুনরায় ওই কাঠামো মেরামত শুরু হয়েছিল। আর এখনই ঘটে যায় দুর্ঘটনা। পাটনগরের রুরাল ডেভলপমেন্ট এই ব্রিজ নির্মানের দায়িত্বে ছিল। পুলিশ ওই দফতরের আধিকারকদের সঙ্গে কথা বলতে পারে বলে জানা যাচ্ছে।

Show More

Related Articles

Back to top button
%d bloggers like this: