Entertainment

আজ টলিউড অভিনেত্রী কোয়েলের জন্মদিন, ছোটবেলার স্মৃতিতে ভাসলেন তিনি…

খুব শীঘ্রই মা হতে চলেছেন তিনি।

প্রেরনা দত্তঃ বিশ্বজুড়ে করোনা আতঙ্কে ঘরবন্দি মানুষ। হঠাৎ করেই বদলে গিয়েছে চেনা ছকের জীবন। বাড়ির বাইরে বেরনো, কাজ, বন্ধু পরিজনদের সঙ্গে আড্ডা সবই এখন বাক্সবন্দি। এই পরিস্থিতি থেকে কবে রেহাই মিলবে সেই উত্তর নেই কারোর কাছেই। আপাতত বাড়ি বসে নতুন দিনের অপেক্ষায় দিন গুনছেন সকলে। তাঁর মধ্যেই খুব শীঘ্রই মা হতে চলেছেন। এই পরিস্থিতিতে ছোটবেলার স্মৃতিতে ভাসলেন অভিনেত্রী কোয়েল মল্লিক। ফিরে গেলে ‘পুরানো সেই দিনের কথা’য়।

আসল নাম রুক্মিণী মল্লিক৷ কিন্তু আমরা চিনি কোয়েল নামেই ৷ প্রথম ছবি নাটের গুরু থেকে অনেকটা পথ পেরিয়ে কোয়েল এখন একেবারে অন্যরকম ৷আজ তাঁর জন্মদিন। প্রথম ছবি থেকেই নজর কেড়ে ছিলেন কোয়েল ৷ একেবারেই মিষ্টি নায়িকা ৷ জিতের সঙ্গে জুটি ছিল দারুণ হিট ! তবে শুধুই জিৎ নয় ৷ প্রায় সবার সঙ্গেই অভিনয় করেছেন কোয়েল ৷ শুধু নাচে গানে আটকে ছিলেন না কোয়েল ৷ বরং সব ধরনের চরিত্রেই নিজেকে মানানসই করে নিতেন ৷আর মাত্র কয়েকদিনের মধ্যেই প্রথম সন্তানের জন্ম দেবেন কোয়েল। তাঁর এই খুশির খবরেও কোনও জল্পনা রাখতে চাননি তিনি।

সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে নিজেই জানিয়েছিলেন সেই খবর। বেবি বাম্প নিয়ে প্রকাশ্যেও এসেছেন। কোয়ারানটিনে কোয়েলের সময় কাটছে বাড়ির সকলের সঙ্গেই। কখনও কখনও ডুব দিচ্ছেন নস্ট্যালজিয়ায়। সম্প্রতি কোয়েল তাঁর ইন্সটাগ্রামে শেয়ার করেছেন ছোটবেলার একটি ছবি। সরস্বতী পুজোয় শাড়ি পরেনি এরকম বোধহয় কাউকে পাওয়া দুষ্কর।

এই সময়েও চিকিৎসকের পরামর্শ মেনে যোগা, সুষম আহার আর এক্কেবারে টেনশন ফ্রি হয়েই দিন কাটাচ্ছেন। রানের পছন্দের পদও রাঁধছেন।প্রসঙ্গত লকডাউনের কারণে পিছিয়ে গিয়েছে কোয়েল মল্লিকের ছবি ‘রক্তরহস্য’। ছবিটি ঠিক কবে মুক্তি পাবে, তা প্রযোজনা সংস্থার তরফে লকডাউনের পর জানানো হবে বলেই জানা যাচ্ছে।

Show More

Related Articles

Back to top button
%d bloggers like this: