Big Story

আটকে যেতে পারেন শোভন- বৈশাখী, তাই দল বদলে ধীরে সিদ্ধান্ত : বাজার মাপছে বিজেপি

নারদকাণ্ডে নতুন জিজ্ঞাসাবাদ সিবিআইয়ের শোভন, বৈশাখীর পরে জেরা পুরকর্তাদের

সিবিআই তদন্তেও নতুন গতি আনল নারদকাণ্ডের ফের জিজ্ঞাসাবাদ। ম্যাথু স্যামুয়েলের থেকে টাকা নেওয়ার অভিযোগ ওঠে শোভন চট্টোপাধ্যায়ের বিরুদ্ধে যখন কলকাতার মেয়র ছিলেন ।শোভন চট্টোপাধ্যায়, শোভনের স্ত্রী রত্না চট্টোপাধ্যায় ও বিশেষ বান্ধবী বৈশাখী বন্দ্যোপাধ্যায়কেও জেরা করেছে কেন্দ্রীয় তদন্ত সংস্থা।এই সূত্রে জেরা করা হয়েছে কলকাতা পুরসভার তিন আধিকারিককে। শুক্রবার নিজাম প্যালেসে জেরার মুখোমুখি শোভন চট্টোপাধ্যায়ের ওএসডি অম্লান লাহিড়িও সহ অন্য দু’জন আধিকারিক ছিলেন দীনদয়াল সিং ও প্রিয়জিৎ ঘোষ।

কলকাতার মেয়র ফিরহাদ হাকিমকে চিঠি পাঠায় সিবিআই কয়েকদিন আগেই আধিকারদের জিজ্ঞাসাবাদ করতে চেয়ে । সিবিআই জানতে চায় শোভন চট্টোপাধ্যায় মেয়র থাকাকালীন যাঁরা ভিআইপি করিডরে ডিউটি করেছেন,তাদের যোগাসাবাদ করবে সিবিআই। কারণ মূলত প্রত্যক্ষদর্শী হিসেবেই পুর আধিকারিকদের তলব ও জিজ্ঞাসাবাদ করা হয়।

সিবিআই জানতে চায় যখন মেয়রের চেম্বারে যান ম্যাথু স্যামুয়েল সেই ভিডিও ফুটেজ নারদ টিভিতে বেশ কিছু মানুষ কে দেখা যায় , তাই ওনাদের জিজ্ঞাসাবাদ করতে চান। জানতে চান সেদিন ঠিক কারা কারা ম্যাথুর সঙ্গে ছিলেন ,কী কী হয়েছিল। প্রশ্ন যেখানে নিরাপত্তা চোখে পড়ার নট সেখানে কেন সিসিটিভি ফুটেজ নেই কেন। সিসিটিভি থাকতেও কেন ফুটেজ নেই। সেই কারণে প্রত্যক্ষদর্শীদের বিবরণ নিতেই সিবিআই জেরা করেন আধিকারিকদের।

Show More

OpinionTimes

Bangla news online portal.

Related Articles

Back to top button
%d bloggers like this: