West Bengal

আতঙ্কে উত্তর , অতীতের অনুপ্রেরণায় অর্জুন বর্তমানে জ্যোতিপ্রিয় : দুর্ভোগে সাধারণ নাগরিক

রাতভর আতঙ্কে সাধারণ মানুষ অর্জুন সিং ও জ্যোতিপ্রিয় মল্লিক পরস্পর দুই ঘোষ্ঠীর চাপান উত্তরের জন্য। নির্বাচনের আগে থেকে রাজনৈতিক এলাকা দখল সহ প্রোমোটার ও সিন্ডিকেটের দখলদারি নিয়েও বচসা নিয়ে এই অঞ্চলে দীর্ধ বিবাদ , এর ওপর আবার মুকুল পুত্র সাবরাংশু রায় বিজেপিতে চলে যাবার পর ক্লাবের দখল নিতে তৃণমূল কর্মী ও নেতার রাস্তায় নামে তারফলে এই অঞ্চল উত্তপ্ত।


গতকাল বিকাল 4 ঘটিকায় ব্যারাকপুর এর এমপি অর্জুন সিং এর নেতৃত্বে আমডাঙা ও দত্তপুকুর থানাতে ডেপুটেশন দেওয়া হয় ও BJPর তরফ থেকে অবস্থান বিক্ষোভ করা হয়। আমডাঙা ও দত্তপুকুর এলাকায় বিজেপি কর্মীদের উপর TMCর হামলা ও পুলিশের অত্যাচারের বিরুদ্ধে এই বিক্ষোভ প্রদর্শন করে বিজেপি, অর্জুন সিং আমডাঙা ও দত্তপুকুর থানা তে একটি স্মারকলিপিও জমা করেন । আমডাঙা থানার আইসি তাদের অভিযোগ খতিয়ে দেখার আশসাস দেন, এরপর অর্জুন সিং বিজেপির এক আক্রান্ত কর্মী কে দেখতে আমডাঙ্গা হসপিটাল এ যান। এরপর কথা প্রসঙ্গে অর্জুন সিং বলেন পশ্চিমবাংলায় পুলিশ রাজ চলছে, পুলিশ বিজেপির কর্মীদের বেছে বেছে মিথ্যা মামলা ও বাড়িতে গিয়ে ভয় দেখাচ্ছে।

আমডাঙার বিধায়ক রফিকুল ইসলামের সম্পর্কে বলেন যে বিধায়ক ও তার ভাই আমডাঙার TMC পার্টিটা সর্বনাশ করেছে, তিনি আরো বলেন যে আমডাঙ্গা ও দত্তপুকুর থানার মানুষ ভারতীয় জনতা পার্টির সাথে আছে। আজ আমডাঙার মানুষ ধর্ম নির্বিশেষে অর্জুন সিং এর পাশে থাকতে দেখা যায়। অর্জুন সিং আমডাঙার সকল ধর্মের মানুষকে একসঙ্গে টিএমসির বিরুদ্ধে একত্রিত হয়ে প্রতিবাদ করতে বলে


বিজেপি আশ্রিত গুন্ডারা ও বিজেপি নেতৃত্বের প্রতক্ষ মদতে ভাটপারা,জগদ্দল, বীজপুর,নৈহাটি পার্টি অফিস দখল করার প্রতিবাদে গত কাল হাবড়ায় হাজার হাজার মানুষ কে নিয়ে বিশাল মিছিল করলেন খাদ্যমন্ত্রী জ্যোতিপ্রিয় মল্লিক। সাধারণ মানুষ খুবই বিরক্ত এই বিষয়ে , মমতার প্রশ্রয় ও বিজেপির আশ্রয় আগামীদিনে বড় বিপদ আনবে রাজ্যে , যদি এখনই না ব্যবস্থা নেওয়া যায়।

Show More

Related Articles

Back to top button
%d bloggers like this: