Nation

আবারও হাসপাতালে অমিত শাহ, গভীর রাতে হতে হয় ভর্তি

শরীর অত্যাধিক দুর্বল, তবে হাসপাতাল থেকেই স্বরাষ্ট্রমন্ত্রী সারছেন সকল কাজ

দেবশ্রী কয়াল : করোনা মুক্ত হয়েও যেন স্বস্তি নেই স্বরাষ্ট্রমন্ত্রীর। শনিবার স্বাধীনতা দিবসের দিন করোনা মুক্ত হয়ে বাড়ি ফিরেছিলেন অমিত শাহ। কিন্তু না দুদিন কাটতে না কাটতেই আবারও হাসপাতালে ভর্তি হতে হল স্বরাষ্ট্রমন্ত্রীকে। সংবাদসংস্থা এএনআই-এর খবর অনুযায়ী, গতকাল সোমবার গভীর রাতে আবার দিল্লির এইমস হাসপাতালে ভর্তি করতে হয় অমিত শাহকে।

AIIMS-এর অধিকর্তা ডাঃ রণদীপ গুলেরিয়ার নেতৃত্বে চিকিত্‍‌সকদের একটি দল বর্তমানে অমিত শাহের উপর নজরদারি রাখছেন। গত শুক্রবার অমিত শাহের করোনা টেস্টের রিপোর্ট নেগেটিভ আসে। কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী স্বয়ং ট্যুইট করে এই কথা জানিয়েছিলেন। তবে চিকিত্‍সকের পরামর্শ আপাতত আরও কিছুদিন তিনি সেলফ আইসোলেশনে থাকবেন বলেও জানিয়েছিলেন শাহ। কিন্তু এদিন শারীরিক অবস্থার অবনতি ঘটতে দেখে হাসপাতালে ভর্তি হতে হয় তাঁকে।

এইমসের পক্ষ থেকে একটি প্রেস বিজ্ঞপ্তিতে এদিন জানানো হয়, করোনা থেকে সেরে উঠলেও শরীর কিন্তু অত্যাধিক দুর্বল এবং গায়ে গত ৩-৪ দিন ধরেই প্রবল ব্যাথা হচ্ছে স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের। এবং সেই কারণেই ‘করোনা পরবর্তী চিকিত্‍সা’-র জন্যই আবারও হাসপাতালে ভর্তি করা হয়েছে স্বরাষ্ট্রমন্ত্রীকে। তবে জানা যাচ্ছে এখন তিনি ভালো আছেন। এবং হাসপাতালে থেকেই নিজের যাবতীয় কাজ সারছেন অমিত শাহ।

Tags
Show More

Related Articles

Leave a Reply

Back to top button
Close
Close
%d bloggers like this: