West Bengal

আমবাগানে পরে রইলো ছেলেটির শীতল নিথর দেহটি, তদন্ত চালাচ্ছে পুলিশ

৭ বছরের কিশোরকে অপহরণ করে খুন।

পল্লবী কুন্ডু : পারিবারিক অশান্তি নাকি কোনো ব্যক্তিগত আক্রোশ মেটানোর জেরেই এই খুন। ৭ বছরের কিশোরকে অপহরণ করে খুন।কিশোরের বাবা সুরজ মালাদারের কথায়,’সকাল ১১টা নাগাদ বাড়ির সামনেই খেলছিল আমার ছেলে। জরুরি কাজ এসে পরায় আমি বাড়ি থেকে বেরিয়ে যাই। সাড়ে ১২ টা বাড়ি ফিরে খুঁজে পাইনি ওকে। বাড়ির আশেপাশে তন্নতন্ন করে খুঁজি। এরপর ২টো নাগাদ এক অজ্ঞাতপরিচয় ব্যক্তির ফোন আসে বাড়িতে। ২ লাখ টাকা দিলে ছেলেকে ছেড়ে দেবে বলে ওরা। মোরগ্রাম ব্রিজের কাছে ওরা ছেলেকে রেখে দিয়ে যাবে বলেছিল।’

অজ্ঞাতপরিচয় ব্যক্তির ফোন আসার পরই স্থানীয় থানায় নিখোঁজ ডায়রি দায়ের করেন সুরজ মালাদার। গত বছর লটারিতে ২৬ লাখ টাকা জিতেছিলেন সুরজ। কিন্তু পাড়ারই দুই ব্যক্তি লটারির প্রাইজের সিংহভাগ টাকা নিজেদের দখলে নিয়ে নেয়। সেই টাকার আক্রোশেই কি এই খুন গোটা বিষয় খুঁটিয়ে দেখছে পুলিশ। ইতিমধ্যেই শুরু হয়েছে তদন্ত।

এই মর্মান্তিক ঘটনাটি মুশির্দাবাদের। রবিবার সকাল ১১ টা থেকে নিখোঁজ ছিল ওই কিশোর। বিকেলে বাড়ির কাছেই একটি আমবাগান থেকে উদ্ধার হয় তার শীতল নিথর দেহটি। ঘটনাটির তদন্ত শুরু করেছে পুলিশ। প্রাথমিক তদন্তে অনুমান, সেই লটারি সংক্রান্ত বিবাদের জেরেই খুন হতে হয়েছে বছর সাতেকের ওই কিশোরকে।আশা করা যাচ্ছে যে খুব তাড়াতাড়িই গোটা ঘটনা সকলের সামনে আসবে।

Show More

Related Articles

Leave a Reply

Back to top button
Close
Close
%d bloggers like this: