Nation

আরও একবার হান্দোয়ায় জঙ্গি হামলা, সংঘর্ষে নিহত ৩ জওয়ান

এমন কঠিন পরিস্থিতিতেও সন্ত্রাসনীতি চালিয়ে যাচ্ছে জঙ্গিরা

@ দেবশ্রী : করোনা পরিস্থিতিতেও নিজেদের ছক কষে যাচ্ছে জঙ্গিরা। হান্দোয়ারার ছাঞ্জমুল্লায় সংঘর্ষের রেশ কাটতে না কাটতেই আবারও ওই এলাকায় হামলা চালালো জঙ্গিরা। হান্দোয়ারার ক্রালগুন্দের ওয়ানগামে জঙ্গি হামলায় এ দিন নিহত হয়েছেন তিন সিআরপিএফ জওয়ান-সহ চার জন। অন্য দিকে করোনা অতিমারির মধ্যেই সন্ত্রাসকে মদত দেওয়া নিয়ে এ দিন পাকিস্তানকে বিঁধেছেন সেনাপ্রধান মনোজ মুকুন্দ নরবণে।

গতকাল বিকেল সাড়ে পাঁচটা নাগাদ ক্রালগুন্দের ওয়ালগামে একটি চেকপোস্টে মোতায়েন সিআরপিএফের দলকে লক্ষ্য করে গুলি ছোড়ে জঙ্গিরা। তার জবাব দেয় বাহিনীও। সেই সংঘর্ষে দুই জওয়ান ঘটনাস্থলেই নিহত হন। আহত দুই জওয়ানকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে এক জনের মৃত্যু হয়েছে। সিআরপিএফ জানিয়েছে, নিহত তিন জওয়ানের নাম অশ্বিনীকুমার যাদব, সি চন্দ্রশেখর ও সন্তোষকুমার মিশ্র। ঘটনাস্থল থেকে আরও এক অজ্ঞাতপরিচয় ব্যক্তির দেহ উদ্ধার করেছে বাহিনী। তবে তাঁকে এখনও শনাক্ত করা যায়নি।

সূত্রের খবর, হান্দোয়ারার ছাঞ্জমুল্লায় সংঘর্ষের সময়ে কয়েক জন জঙ্গি পালিয়েছে বলে আশঙ্কা সেনার। তাদের খোঁজেই গোটা হান্দোয়ারায় তল্লাশি চলছে। ওয়ানগামে সিআরপিএফের চেকপোস্টে সে জন্যই সতর্কতা বাড়ানো হয়েছিল। ওই জঙ্গিদের দলই সেখানে হামলা করে থাকতে পারে বলে মনে করছেন গোয়েন্দাদের একাংশ। হামলাকারীদের খোঁজে তল্লাশি শুরু হয়েছে।

Show More

Related Articles

Back to top button
%d bloggers like this: