Nation

আরও এক মৃত্যু সংবাদ, ছেড়ে গেলেন ‘কাহানি ঘর ঘর কি’ অভিনেতা সচিন কুমার !

চির নিদ্রায় চলে গেলেন সচিন কুমার, শোকাহত বিনোদন জগৎ

@ দেবশ্রী : এই বছরটাই যেন এক কালো বছর। একের পর এক কেবল মৃত্যু সংবাদ। বলি থেকে টেলি টাউন এভাবেই সকলে ছেড়ে চলে যাচ্ছেন একে একে। প্রয়াত হলেন টেলিভিশনের অন্যতম জনপ্রিয় সিরিয়াল ‘কাহানি ঘর ঘর কি’ অভিনেতা সচিন কুমার। জানা যায়, হৃদরোগে আক্রান্ত হয়েই তিনি মারা গেছেন। তার এই অকাল প্রয়াণে শোকের ছায়া নেমে এসেছে বিনোদন জগতে।

সদ্যই প্রয়াত হয়েছে ইরফান খান, ঋষি কাপুর, ক্রাইম পেট্রল খ্যাত অভিনেতা শফিক আনসারি, পিকে অভিনেতা সাই গুন্ডেওয়ার। একজনের মৃত্যশোক কাটতে না কাটতেই আরেকজনের মৃত্য সংবাদ এসে কানে পৌঁছাচ্ছে। এ যেন মড়ক লেগেছে। সচিনের মৃত্যুতে গভীর ভাবে শোকাহত তার অন্যতম সহ অভিনেতা চেতন হংসরাজ। তার অকাল মৃত্যতে ভীষণ ভাবেই আঘাত পেয়েছেন চেতন।

সূত্র থেকে আরও জানা গেছে তিনি ঘুমতে গিয়েছিলেন। আর সেই ঘুমের মধ্যে হার্ট অ্যাটাক হয়েছে অভিনেতার। ওই ঘুম আর চিরতরে ভাঙল না সচিনের। প্রিয়জনদের ছেড়ে ঘুমের মধ্যেই অকালে চলে গেলেন অভিনেতা। তার মৃত্যুতে বিনীত রায়না, রাকেশ পাল, সুরভি তিওয়ারি গভীর শোকপ্রকাশ করেছেন। কাহানি ঘর ঘর কি পরও বেশ কয়েকটি টেলিভিশন ধারাবাহিকে তাকে অভিনয় করতে দেখা গেছে। মূলত নেগেটিভ চরিত্রেই দর্শকের নজর কেড়েছিলেন সচিন। এছাড়া চিত্রগ্রাহক হিসেবেও তিনি বেশ পরিচিত। বেশ কিছুদিন ধরে টেলিভিশন থেকে সরে এসে ছবি তোলাতেই মন দিয়েছিলেন অভিনেতা। তিনি আর নেই। এটা যেন মেনে নিতেই পারছেন না তার সহকর্মীরা ! তাঁর মৃত্যুতে সকলে শোকাহত !

Show More

Related Articles

Back to top button
%d bloggers like this: