Nation

আরও ভয়াবহ হচ্ছে তামিলনাড়ুর অবস্থা, কড়াকড়ি হচ্ছে লকডাউন

তামিলনাড়ুতে করোনা ভাইরাসে আক্রান্ত ১২১ জন শিশু

@ দেবশ্রী : ক্রমশ ভাইরাসের সংক্রমণ বাড়ছে তামিলনাড়ুতে। নতুন করে সেখানে করোনা ভাইরাসে আক্রান্ত হয়েসে ১২১ জন শিশু। যার জেরে সেখানে আক্রান্তের সংখ্যা ছাড়িয়েছে ২০০০। পরিস্থিতির জটিলতা বিবেচনা করে রাজ্যে লকডাউন হয়েছে আরও কড়াকড়ি। চেন্নাইয়ে লকডাউন আরও কড়া করা হয়েছে।

চেন্নাইয়ে করোনা ভাইরাসের সংক্রমণ দিন দিন বেড়েই চলেছে। গত ২৪ ঘণ্টায় নতুন করে করোনা ভাইরাসে সংক্রামিত হয়েছেন ১০৩ জন। যার জেরে শুধুমাত্র চেন্নাইয়ে করোনা ভাইরাসে সংক্রামিতের সংখ্যা ৬৭৩-এ পৌঁছে গিয়েছে। পরিস্থিতি সংকটজনক আঁচ করে লকডাউন কড়া করা হয়েছে চেন্নাইয়ে।

করোনা ভাইরাসে গত ২৪ ঘণ্টা ১২১ জন শিশু আক্রান্ত হয়েছে তামিলনাডুতে। ওই রাজ্যের ২৯টি জেলা রেডজোন হিসেবে চিহ্নিত হয়েছে। অরেঞ্জ জোনে রয়েছে ৭টি জেলা। এই জেলা গুলিতে দ্বিগুণ হারে সংক্রমণের সময় অনেকটাই কম। তাতেই উদ্বেগ বেড়েছে চিকিত্‍সকদের।

তামিলনাড়ুতে, তাবলিঘি জামাতের সদস্যদের সংস্পর্শে সংক্রমণ সবচেয়ে বেশি হয়েছে বলে জানিয়েছে কেন্দ্রীয় স্বাস্থ্যমন্ত্রক। কারণ এই রাজ্য থেকেই দিল্লির নিজামউদ্দিনে তাবলিঘি জামাতের জমায়েতে সবচেয়ে বেশি সংখ্যক লোক গিয়েছিলেন বলে জানা যাচ্ছে।

Show More

Related Articles

Back to top button
%d bloggers like this: