Entertainment

আর্জি খারিজ হতেই, ইডি দফতরে হাজিরা দিতে পৌঁছালেন রিয়া চক্রবর্তী

রিয়ার বয়ান রেকর্ড করবে ইডি, হবে একগুচ্ছ প্রশ্নের জিজ্ঞাসাবাদ

দেবশ্রী কয়াল : জানানো হয়েছিল আর্জি, কিন্তু ইডির তরফে সেই আর্জি খারিজ করে দেওয়ার পরেই শুক্রবারই তড়িঘড়ি করি ইডি দফতরে হাজির হলেন সুশান্ত সিংয়ের বান্ধবী রিয়া চক্রবর্তী। সাথে ছিলেন রিয়ার ভাই শৌভিক চক্রবর্তী। জানা যাচ্ছে, আজ শুক্রবার সকাল ১১টা ৫০ মিনিটে ভাই শৌভিক চক্রবর্তীকে নিয়ে ইডি অফিসে হাজির হন রিয়া জিজ্ঞাসাবাদের জন্য। সুশান্ত মৃত্যু মামলায়, আর্থিক তছরূপের কারন নিয়ে রিয়ার বয়ান রেকর্ড করবে ইডি।

জানা গিয়েছে, রিয়া চক্রবর্তীকে আর্থিক চুক্তি ও সম্পত্তিতে বিনিয়োগের বিষয় নিয়ে জিজ্ঞাসাবাদ করা হবে। এছাড়াও প্রয়াত অভিনেতা সুশান্ত সিং রাজপুতের ব্যাঙ্ক অ্যাকাউন্ট থেকে গত এক বছরে তাঁর অ্যাকাউন্টে অর্থ লেনেদেনের বিষয়েও জিজ্ঞাসা করা হবে। এছাড়া আরও বেশ গুরুত্বপূর্ণ বিষয়েও জিজ্ঞাসাবাদ করা হবে বলে মনে করা হচ্ছে

ইডির পক্ষ থেকে গত ৩১শে জুলাই রিয়া ও তাঁর পরিবারের বিরুদ্ধে অর্থ তছরূপের মামলা দায়ের করা হয়। প্রয়াত অভিনেতার অ্যাকাউন্ট থেকে রহস্যজনকভাবে ১৫ কোটি টাকা স্থানান্তর হয়েছে রিয়ার অ্যাকাউন্টে, অভিযোগ দায়ের করেন সুশান্তের বাবা কে কে সিং। গত ২৬শে জুলাই রিয়া ও তাঁর পরিবারের বিরুদ্ধে আত্মহত্যায় প্ররোচনা, প্রতারণা ও সুশান্তকে নিজের আধিপত্যে রাখার অভিযোগ দায়ের করা হয় পাটনা পুলিশের কাছে।

ইডি দু’‌টি ফার্ম যার একটির ডিরেক্টর রিয়া নিজে এবং অন্যটিতে তাঁর ভাই শৌভিক, তার আর্থিক লেনদেনের বিষয়েও জিজ্ঞাসাবাদ করা হবে অভিনেত্রীকে। এর আগে রিয়াকে সমন পাঠানো হয় ইডির পক্ষ থেকে। কিন্তু রিয়া তখন আবেদন করে যে সুপ্রিম কোর্টের শুনানির পর তিনি ইডির কাছে বয়ান রেকর্ডের জন্য হাজিরা দেবেন। যদিও ইডি তাঁর সেই আবেদন খারিজ করে দেয়। আর তারপরেই আজ ইডিতে হাজিরা দিতে যেতেই হয় রিয়া চক্রবর্তীকে।

Show More

Related Articles

Leave a Reply

Back to top button
Close
Close
%d bloggers like this: