Big Story

আশঙ্কাই সত্যি হলো, চিরবিদায় নিলেন ঋষি কাপুর

শোকের আবহেই, আবার আঘাত

পল্লবী : একটা শোক কাটিয়ে উঠতে পারলোনা চলচ্চিত্র জগৎ তার মধ্যেই নতুন আঘাত। চিরবিদায় নিলেন মহা উজ্জ্বল জোতিস্ক ঋষি কাপুর। গতকাল রাতেই তাকে শ্বাসকষ্ট অনুভব করাতেই তড়িঘড়ি তাকে ভর্তি করা হয় মুম্বইয়ের এইচএন রিলায়েন্স হাসপাতালে তখনি ভক্ত মহলের আকাশে ছড়িয়েছিলো ভারাক্রান্তের আবহাওয়া। আর রাট পোহাতেই সেই আশঙ্কা সত্যি হয়ে গেলো।

বুধবার ইরফান খানের পর বৃহস্পতিবারই চিরবিদায় নিলেন ঋষি কাপুর। অত্যন্ত সংকটজনক অবস্থায় বুধবারই হাসপাতালে ভরতি ছিলেন তিনি। মুম্বইয়ের এইচএন রিলায়েন্স হাসপাতালে ভরতি করা হয়েছিল তাঁকে। আইসিইউতেই রাখা হয়েছিল প্রবীণ বলিউড অভিনেতাকে। ভাই ঋষির অসুস্থতার খবর গতকালই নিশ্চিত করেছেন দাদা রণধীর কাপুর।

এদিন প্রবীণ বলিউড অভিনেতার জনসংযোগকারী টিমের তরফে দেওয়া বিবৃতিতে জানা গিয়েছে, বুধবার ঋষি কাপুরের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় হাসপাতালে ভরতি করা হয়েছে তাঁকে। স্ত্রী নীতু কাপুর ওঁর সঙ্গেই রয়েছেন হাসপাতালে। ছেলে রণবীর কাপুরও রয়েছেন। চিকিত্‍‌সকের পরামর্শেই বুধবার ঋষি কাপুরকে হাসপাতালে ভরতি করতে হয়েছে বলে জানা গিয়েছে। কিন্তু, ঠিক কী সমস্যার কারণে হাসপাতালে ভরতি করতে হল তাঁকে, তা এখনও অজানাই। চলতি বছরেরই ফেব্রুয়ারি মাসে দিল্লির দূষণে অসুস্থ হয়ে পড়েছিলেন ঋষি কাপুর। সেসময়ও হাসপাতালে ভরতি করতে হয়েছিল তাঁকে। যার জন্যে একমাত্র ভাগনে আরমান জৈনের বিয়েতে যেতে পারেননি ঋষি, নীতু ও রণবীরের কেউই। এবার মাস দুয়েক গড়াতেই ফের অসুস্থ হলেন অভিনেতা।

২০১৮ এর সেপ্টেম্বরে থেকেই শারীরিক অবস্থার ক্রমশ অবনতি হতে থাকে। তখনি সস্ত্রীক ঋষি মার্কিন মুলুকের উদ্দেশে রওনা হয়েছিলেন।নিউইয়র্ক সিটির স্লোয়ান কেটারিং ক্যানসার সেন্টারে ভরতি হলেন অভিনেতা। সূত্রের খবর, ঠিক সেই সময়েই ছবির শুটিংয়ে ব্যস্ত ছিলেন অভিনেতা। পরিচালক হিতেশ ভাটিয়ার পরিচালনায় একটি কমেডি ছবির শুটিং শুরু করেছিলেন। কিন্তু অসুস্থ হয়ে পড়ায় চিকিত্‍সার জন্য নিউ ইয়র্কে চলে যাওয়ায় সেই কাজে ছেদ পড়ে যায়।

বুধবারই অভিনেতা ইরফান খান প্রয়াত হয়েছেন। আর তার মাঝেই এদিন রাতে ঋষি কাপুরের আকস্মিক হাসপাতালে ভর্তি হওয়ার খবর প্রকাশ্যে এল। তারপরেই অঘটন ঘটার আর অবকাশ রইলো না। আবারো আমরা হারালাম এক অমূল্য রতন। ২০২০ তে আর কি কি দেখতে বাকি রয়েছে এখন তা নিয়েই চলছে চর্চা প্রত্যেক মহলে।

Show More

Related Articles

Back to top button
%d bloggers like this: