Entertainment

‘আশিকী-২’ র ৭ বছর, সোশ্যাল মিডিয়ায় কি বললেন শ্রদ্ধা,দেখে নিন…

ছবিটি সম্পর্কে এই তথ্যগুলো জানলে চমকে যাবেন…

প্রেরনা দত্তঃ ২০১৩র ‘আশিকী-২’ এখনও সেই একইরকম প্রিয় সিনেমা প্রেমীদের। ৭ বছর পেরিয়েও ‘আশিকী-২’-র স্মৃতি অমলিন। অনুরাগীদের স্মৃতিতে এখনও টাটকা শ্রদ্ধা-আদিত্যর আবেগী অভিনয়। এই উপলক্ষ্যে অনুরাগীদের সোশ্যাল মিডিয়ায় ধন্যবাদ জানিয়েছেন শ্রদ্ধা। ৭ বছর পূর্তিতে দর্শকদের সকলকে ” অনেক ভালবাসা” জানালেন শ্রদ্ধা।

শ্রদ্ধা কপূর, আদিত্য রায় কপূরের অভিনয়, অরিজিৎ সিং-এর গান- সবমিলিয়ে ছবি ছিল সুপার-ডুপার-হিট। সেই ছবিও দেখতে দেখতে পার করল ৭ বছর। কিন্তু এখনও নতুনের মতোই চকচকে ‘আশিকী-২’-র স্মৃতি। জানালেন অভিনেত্রী শ্রদ্ধা কপূর।

ছবিটি সম্পর্কে এই তথ্যগুলো আপনি জানতেন কি, দেখে নিন- ১. গুরু দত্তের জনপ্রিয় ছবি ‘পেয়াসা’-য় ওয়াহিদা রহমানের চরিত্রটি শ্রদ্ধার খুব পছন্দের। ‘আশিকী-২’-তে তাঁর চরিত্রটিতেও সেই চরিত্রের ছায়া খুঁজে পান তিনি। ছবি মুক্তির পর একটি সাক্ষাৎকারে এমনটাই জানান শ্রদ্ধা।

২. ‘আশিকী-২’র গানের জনপ্রিয়তা ১৯৯০ এর ‘আশিকী’-র গানকে ছুঁয়ে ফেলে। কিন্তু ছবি মুক্তির আগে পরিচালক মোহিত বলেছিলেন, তিনি আশা করেন না যে এই ছবির গান আগেরটিকে ছাপিয়ে যাবে , তিনি শুধু চান এখনকার প্রজন্মকে গান দিয়ে মন ভরিয়ে দিতে।
৩. ‘ইন্তেজার’ গানটি শুনেছেন? এই গানটি পরে প্রকাশিত হলেও, ‘আশিকী-২’ র কাজ চলাকালীনই লেখা হয়ে গেছিল এর স্থায়ী। অরিজিৎ গেয়েওছিলেন। কিন্তু ছবিতে গানটি ছিল না।

অন্যদিকে ৭ বছর পূর্তিতে দর্শকদের সকলকে ” অনেক ভালবাসা” জানালেন শ্রদ্ধা। রবিবার সোশ্যাল মিডিয়ায় একটি পোস্টে পরিচালক মোহিত সুরি সহ ছবির সব কলাকুশলীদের ভালবাসা ও ধন্যবাদ জানান তিনি। সেই সঙ্গে তাঁর নায়ক আদিত্য রায় কপূরের প্রশংসায় পঞ্চমুখ শ্রদ্ধা।
‘আশিকী-২’, তাঁর কাছে অমূল্য। বলেছেন তিনি।

Show More

Related Articles

Back to top button
%d bloggers like this: