Big Story

আসানসোল প্রচারে পুলিশের সঙ্গে বচসায় দিলীপ ঘোষ

সমালোচনার আর এক নাম দিলীপ ঘোষ

তিয়াসা মিত্র : আজ সকালে আসানসোলে পুলিশের সাথে বচসাতে নিজের নাম জড়ালেন বিজেপি -এর সর্ব ভারতীয় সহ সাধারণ সম্পাদক দিলীপ ঘোষ। জানা যাচ্ছে, করোনা প্রোটোকল না মেনে তিনি এবং তার দলের কিছু কর্মী আসানসোলের রাস্তাতে প্রচার কার্য শুরু করে। পরবর্তী সময়ে পুলিশ এসে সেই পদযাত্রা বন্ধ করতে বলাতে বচসার সৃষ্টি হয়ে পুলিশ বাহিনী এবং দিলীপ ঘোষের মধ্যে।

নেট মাদ্ধমে বিরুল হয়ে সেই ভিডিও এবং সেখানে দেখা যায় কিছু পুলিশ তাকে আটকাতে গেলে তিনি তাদের ধাক্কা মারে এবং আবার নিজের প্রচার শুরু করেন কিন্তু পুলিশ আবারো তাকে বাধা দায়ে এই বলে যে তিনি অনেক লোক নিয়ে প্রচার চালাচ্ছেন। কিছুক্ষন পর দেখা যায় তিনি একটি মন্দিরের সামনে মাটিতে বসে পড়েন এবং জয় শ্রী রাম স্লোগান দেওয়া শুরু করেন। সেখানেও তাকে পুলিশ শর্তে বললে শুরু হয়ে হাতাহাতি ধাক্কা ধাক্কি।

তবে কিছুক্ষন পর পরিস্থিতি দিলীপ ঘোষের দিকে অনুকূল না হওয়াতে তিনি ফিরে যান সেখান থেকে। সত্যি বলতে ক সমালোচনার আর নাম যদি দিলীপ ঘোষ বলা বলা তাহলে ভুল খুব একটা কিছু বলা হবে না। কিন্তু এই নির্বাচন হয়ে যে সত্যি কতটা মানুষকে মৃত্যুর দিকে ঠেলে দিচ্ছে তা হয়তো রাজনৈতিক কান্ডারীরা এই মুহূর্তে বুঝতে পারছেন না বা চাইছেন না। এটি দেখার বিষয়ে যখন সংক্রম নির্বাচরের পর আগ্নেয়গিরির মতন ফেটে বেরোবে তখন কোন দিক থেকে সামাল দেবে সরকার।

Show More

OpinionTimes

Bangla news online portal.

Related Articles

Leave a Reply

Back to top button
%d bloggers like this: