Entertainment

‘আয়ুষ্মানের প্রেম কথা’

শহরে এসেই মহানগরীর চিরপ্রেমে পরে যান অভিনেতা

পল্লবী : চলুন আজ আবারো শুনে নেওয়া যাক, এক অন্য ধাঁচের সংবাদ। চারিদিকে এত সঙ্কটের মধ্যেও যে আমাদের সকল কে ভালো থাকতে হবে তাই তো ? তার ভালো থাকার জন্য অবশ্যই প্রয়োজন ঠিক তেমন রসদ। আর রসদ জোগাবো আমরা ! তাহলে আজ আপনাদের শোনানো যাক তরুণ অভিনেতা আয়ুষ্মানের কথা। হ্যাঁ আয়ুষ্মানের প্রেম কথা। কিন্তু মুশকিল হলো যে, সে যে তনয়ার প্রেমে পড়েছে তাকে যে আপনিও বড্ডো ভালোবাসেন। ভাগ দেবেন নাকি এই ভালোবাসার ?

২০১৭ সালে মুক্তি পায় আয়ুষ্মান খুরানা অভিনীত সিনেমা ‘মেরি পেয়ারি বিন্দু’। সেই ছবির শুটিং সারতেই তার কলকাতায় আসা। আর আসতেই সে যে বড্ডো প্রেমে পরে যায় আমাদের মহানগরী তনয়ার প্রেমে। ২০১৬ সালের গ্রীষ্মকালে শ্যুটিং হয়। আয়ুষ্মান লিখেছেন, সে সময় শুটিং হচ্ছিল সেন্ট জেভিয়ার্স কলেজে। সে সময় একদিন কালবৈশাখী হয়। সেটাই তাঁর জীবনে দেখা প্রথম কালবৈশাখী। আর সেদিনই তিনি কলকাতা শহরটার প্রেমে পড়ে যান। এই সিনেমা, তার চরিত্র ভীষণ প্রিয় তার কাছে তার ওপরে কলকাতা সবে মিলিয়ে তার জীবনের একটা শ্রেষ্ঠ সময় যা তিনি কখনো ভুলবেন না।

আয়ুষ্মানের মতে, কলকাতা সত্যিই এক আনন্দের শহর। সিটি অফ জয়! সে দুর্গাপুজোই হোক বা দারুণ সব খাবার বা এ শহরের দ্রষ্টব্য স্থাপত্য। কলকাতা তাঁর খুব পছন্দের শহর। সত্যিই হাজারো স্মৃতির শহর কলকাতা। একবার সমস্ত সংকট ভুলে ফেলে আসা দিন গুলোর কথা ভাবুন তো, ট্রাম লাইনের পাশে গড়ের মাঠে পড়ন্ত সূর্যের আলোয় আপনার প্রিয় মানুষটির সাথে ফুচকা খাওয়া আবার কখনো বন্ধুদের সাথে রবীন্দ্র সরোবরে আড্ডা দেওয়া, কখনো নন্দন, আবার বাবা-মা এর সাথে কাটানো দুর্গাপুজো। কি মনটা একটু হলেও খারাপ হয়ে গেলো তো। না খারাপ করবেন না কারণ একদিন আবারো সুস্থ হয়ে উঠবে আমাদের সকলের শহর ‘কলকাতা’।

Show More

Related Articles

Back to top button
%d bloggers like this: