Big Story

ইতালি থেকে বাংলার সব মানুষের কাছে বাড়ি থেকে না বেরোনোর আর্জি বঙ্গসন্তানদের

ইতালিতে দীর্ঘ হচ্ছে লাশের সারি

প্রেরনাঃ করোনাভাইরাসে ইউরোপের অন্যতম দেশ ইতালি এখন মৃত্যুপুরীতে পরিণত হয়েছে। করোনাভাইরাসের কারণে আতঙ্কিত দেশটির ছয় কোটি মানুষ।করোনাভাইরাসে চীনের পর বর্তমানে সবচেয়ে বেশি আক্রান্ত ইতালি। এ নিয়ে দেশটিতে মোট আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ৭৪ হাজার ৩৮৬ জন।এদের মধ্যে প্রাণ হারিয়েছেন ৭ হাজার ৫০৩ জন। আর সুস্থ হয়ে এখনো পর্যন্ত বাড়ি ফিরেছেন ৯ হাজার ৩৬২ জন।

করোনা ভাইরাসের সংক্রমণ ছড়িয়ে পড়ার পর চারপাশে যে ভয়াবহ পরিস্থিতি তৈরি হয়েছে, সেটা দেখে আতঙ্কিত সকলে । সমগ্র বিশ্বে মহামারির আকার ধারণ করছে নভেল করোনা ভাইরাস। এর থাবায় প্রতিদিনই মৃত্যু মিছিলের সংখ্যা বেড়েই চলেছে।

ইতালি থেকে বাংলার সব মানুষের কাছে কাতর আর্জি জানিয়েছেন অনেক বঙ্গসন্তান, তারা বলেছেন, লকডাউনের সময় দয়া করে কেউ বাড়ির বাইরে যাবেন না। প্রয়োজনীয় জিনিসপত্র সংগ্রহ করে নিয়ে বাকি সময়টা বাড়িতেই বসে থাকুন। জীবন মূল্যবান।এখানে কেউ বিষয়টি গুরুত্ব দেয়নি বলে বর্তমানে মৃত্যুপুরী-তে পরিণত হয়েছে ইতালি। চিন্তার বিষয় এটাই ভারতের জনসংখ্যা ইতালির তুলনায় অনেক বেশি। এখনও যদি আপনারা সতর্ক না থাকেন তবে ইতালির থেকে খারাপ দিন দেখতে হতে পারে। সতর্ক হোন নিজেরা, শুধুমাত্র নিজেকে সুরক্ষিত রাখুন তাহলেই অন্যরা সুরক্ষিত থাকবে।

Show More

Related Articles

Back to top button
%d bloggers like this: