Sports Opinion

এই মরশুম যেমনই কাটুক, ২০২২ বিশ্বকাপে করোনা আর বাধা হবেনা

চিন্তার কারণ নেই ২০২২ ফুটবল বিশ্বকাপে করোনা প্রভাব পড়বেনা, জানালো কতৃপক্ষ

পল্লবী : এতদিন খেলা খেলা নিয়ে বেজায় চিন্তায় ছিল খেলা পাগল মানুষ গুলো। এই মহামারীর প্রকোপে সকলের আনন্দেই জল পড়েছিল। আর খেলা ধুলার কথা তো বাদ ই দেওয়া যাক। এই মরশুমের প্রায় সবখেলাই বন্ধের পথে। অনিশ্চিয়তার মেঘ সকল মাঠেই তা ফুটবল কি ক্রিকেট। তবে এসবের মধ্যেই উঠে আসলো ২০২২ সালের ফুটবল বিশ্বকাপের খবর। কতৃপক্ষ স্পষ্ট জানিয়ে দিয়েছে যে এবারের বিশ্বকাপ এ করোনার প্রভাব পড়বেনা তাই চিন্তার কোনো কারণ নেই।

শুধু বিশ্বকাপ হবে এটাই খুশির নয় তার সাথে আছে সস্তির খবরও। কতৃপক্ষ জানিয়েছে যে, বিশ্বকাপের টিকিটের দাম থাকবে দর্শকের আওতার মাঝেই। করোনার প্রভাবে বিশ্বকাপে টিকিটের দাম বাড়বে না। বিশ্বকাপের আয়োজক কমিটির প্রধান হাসান আল তৌহিদী অর্থনীতি যে চ্যালেঞ্জের সামনে ফেলতে চলেছে তা স্বীকার করে নেন । পরিস্থিতি সামাল দিতে অলিম্পিক আয়োজক কমিটির সঙ্গে আলোচনা চলছে। সমস্ত পরিস্থিতি যাতে সুষ্ঠ থাকে তাই সকলে মিলেই চলছে তার জোর তোড়জোড়।

হাসান তৌহিদী জানান ‘প্রথম থেকেই বলেছি, এই টুর্নামেন্ট সমর্থকদের কাছে যথেষ্ট সাশ্রয়ী হবে। যে কেউ এই বিশ্বকাপে এসে টুর্নামেন্ট উপভোগ করতে পারেন। তবে করোনা পরবর্তী সময়ে ব্যাপক অনিশ্চয়তা তৈরি হওয়ায় আপাতত কোনো সুনির্দিষ্ট পরিকল্পনার কথা বলতে পারছি না। আপাতত সমর্থকদের জন্য সাশ্রয়ী টিকিট আর ফুটবলের অর্থনৈতিক উন্নতির মেলবন্ধন তৈরির চেষ্টা করছি।” যাক এই কঠিন পরিস্থিতিতে ফুটবল যাদের ধ্যান জ্ঞান সে মানুষ গুলোর একটু হলেও মাথা হালকা হলো।

Show More

Related Articles

Back to top button
%d bloggers like this: