Nation

একই বিল্ডিংয়ে একই সঙ্গে ১৭ জন সংক্রমিত কিভাবে ?

ব্লিডিংয়ের সংক্রমণ ছড়িয়ে মোট ৫৮ জনের মধ্যে

পল্লবী : পিটিটি আইয়ের কাপাশ খেরা এলাকাতে একই বিল্ডিংয়ে একই সঙ্গে ১৭ জন সংক্রমিত হলো । এর জেরে সেই এলাকাতে মোট আক্রান্তের সংখ্যা বেড়ে দাঁড়ালো ৫৮ পরিস্থিতির ভয়াবহতায় এলাকা বাসি আতঙ্কিত ।একটি ব্লিডিংয়ের সংক্রমণ ছড়িয়ে ৫৮ জনের মধ্যে । সঙ্গে সঙ্গে দিল্লি সরকার টেস্টিং বাড়িয়ে দিয়েছে এবং ওই এলাকার আশ পাশ সীল করে দেয়া হবে । এই এলাকাটি এখন দিল্লীর সব থেকে সংবেদনশীল এলাকা ।

একসাথে ১৭ জন আক্রান্ত হলো কিভাবে ? সকলেই এখন গৃহবন্দী বাইরে বেরোচ্ছেন না কেউই তবে সংক্রমণের সংখ্যা বাড়ছে কিভাবে ? উঠছে নানান প্রশ্ন। একেই দিল্লিতে করোনা জাঁকিয়ে বসেছে , সামান্য অসাবধানতা করতে পারে হাজারো পারেন। আমেরিকার একটি বৃদ্ধাবাসেও সংক্রমণ ছড়িয়ে ছিল হু হু করে ২৩০ জনের সংখ্যা এসে দাঁড়িয়েছিল ১০০ তে। যেখানে একসাথে অনেক মানুষের বাস সেখানে সংক্রমণ ছড়ালে তার মোকাবিলা করা সে মুহূর্তে কঠিন হয়ে পরে।

উল্লেখ্য, ইতিমধ্যেই ভারতের সংখ্যা পৌঁছে গেছে ৪২ হাজার ৫৩৩ এ। চিন্তা বাড়াচ্ছে মহারাষ্ট্র, ৩ মে মুম্বইয়ের ধারাভি বস্তিতে নতুন করে কোভিড আক্রান্ত ৯৪ জনের। সেদিন দুজনের মৃত্যু হয়েছে। বিএমসি এক বিবৃতিতে জানিয়েছে এশিয়ার বৃহত্তম বস্তিতে সবমিলিয়ে করোনা আক্রান্তের সংখ্যা ৫৯০। মৃত্যু হয়েছে ২০ জনের।

Show More

Related Articles

Back to top button
%d bloggers like this: