Sports Opinion

একই হোটেলে থেকেও, মুখ দেখাদেখি নেই কেকেআর টিমের খেলোয়াড়দের

করোনা সংক্রমনে সুরক্ষার দিকে বিশেষ নজর, সেলফ আইসোলেশনে খেলোয়াড়রা

দেবশ্রী কয়াল : করোনার কামড়ে ইতিমধ্যেই বাতিল হয়েছে অনেক খেলা। স্থগিত হয়ে রয়েছে কিছু খেলা। তবে শেষমেশ অনেক ভাবনাচিন্তার সিদ্ধান্ত নেওয়া হয়েছিল আইপিএল ক্ষেত্রেই। আর এই করোনা আবহে অত্যন্তু সুরক্ষার ঘেরাটোপে খেলা হবে আইপিএল খেলা। আর এই সকল পরিস্থিতি মাথায় রেখেই বড় পদক্ষেপ কেকেআর টিমের। টিমের সকল সদস্যেরা থেকেছেন একই হোটেলে। একই সাথে তাঁরা আবার পারি দেবেন আবুধাবিতে। আমিরশাহিতে এবার খেলা খেলতে। তবুও কেকেআর অধিনায়ক দীনেশ কার্তিক টিমের বাকিদের সঙ্গে দেখা করতে পারছেন না। কোন ক্রিকেটারই এখন কারও সঙ্গে দেখা করতে পারছেন না।

মুম্বইয়ে এমনটাই কড়া অনুশাসনে আছেন কেকেআরের ভারতীয় ক্রিকেটাররা। ১৫-১৬ জনের দল আন্ধেরির এক হোটেলে আপাতত রাখা হয়েছে। করোনার জেরেই নিতে হয়েছে যেমন সিদ্ধান্ত। এই মুহূর্তে খেলোয়াড়দের সুরক্ষা সবথেকে বেশি গুরুত্বপূর্ণ। আর সেই দিকেই বর্তমানে দেওয়া হচ্ছে বিশেষ নজর।

টিমের সকলেই একই হোটেলের ফ্লোরে থাকলেও ক্রিকেটারদের নিজেদের মধ্যে দেখা সাক্ষাত্‍ রয়েছে সম্পূর্ণ বন্ধ। কেউ কারও সঙ্গে দেখা করা বা একসঙ্গে ডিনার করা ও বন্ধ। সম্পূর্ণ আইসোলেশনে রয়েছেন অধিনায়ক কার্তিক সহ টিমের বাকিরা। করোনা পরীক্ষাও হয়েছে তাঁদের সকলের। তবে রিপোর্ট এখন ও আসেনি।

Tags
Show More

Related Articles

Leave a Reply

Back to top button
Close
Close
%d bloggers like this: