Uncategorized

শারীরিক অবস্থার অবনতি, শ্বাসকষ্ট নিয়ে হাসপাতালে ভর্তি হলেন রাজ্যের প্রাক্তন মুখ্যমন্ত্রী বুদ্ধদেব ভট্টাচার্য

বুধবার কলকাতার এক বেসরকারি হাসপাতালে ভরতি করা হয় বুদ্ধদেব ভট্টাচার্য-কে

পল্লবী কুন্ডু : দীর্ঘদিন ধরেই অসুস্থ রাজ্যের প্রাক্তন মুখ্যমন্ত্রী বুদ্ধদেব ভট্টাচার্য (Buddhadeb Bhattacharjee)। এদিন শ্বাসকষ্ট নিয়ে হাসপাতালে ভরতি হন তিনি। বলা যেতে পারে একপ্রকার শয্যাশায়ী। বুধবার তাঁকে কলকাতার এক বেসরকারি হাসপাতালে ভরতি করা হয় বলে শোনা যাচ্ছে। সূত্রের খবর, তিনি আপাতত উডল্যান্ডসের হাসপাতালে(Woodlands Hospital) ভরতি। সেখানেই চলছে ওনার চিকিত্‍সা।

সম্প্রতি অসুস্থ বুদ্ধদেববাবুকে তাঁর বাড়িতে দেখতেও যান রাজ্যপাল জগদীপ ধনকড়। এর আগে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ও গিয়েছিলেন বাড়িতে তাঁর সাথে দেখা করতে। বর্তমানে প্রচারের অন্তরালেই থাকেন তিনি। মাস খানেক আগেই অসুস্থ বুদ্ধদেববাবুর ছবি প্রকাশ্যে আসায় অনেকে দুঃখপ্রকাশ করেছিলেন। এক দাপুটে নেতাকে এইভাবে দেখে চিন্তায় তার অনুগামীরা।

গত বছর সেপ্টেম্বর থেকেই শ্বাসকষ্টে ভুগছিলেন তিনি। কোনোরকম সময় নষ্ট না করে চিকিত্‍সক ফুয়াদ হালিমের পরামর্শ অনুযায়ী তাঁকে হাসপাতালে ভরতি করা হয়েছিল। এরপর তাঁর শারীরিক অবস্থার উন্নতি হওয়ায় নিজেই বাড়ি যাওয়ার ইচ্ছে প্রকাশ করেছিলেন তিনি। তিনদিন পরই তাঁকে হাসপাতাল থেকে ছেড়ে দেওয়া হয়েছিল। তবে আবারো সেই সমস্যা। বছর ঘুরতে না ঘুরতেই ফের শ্বাসকষ্টের সমস্যা নিয়ে হাসপাতালে এদিন ভরতি করা হল তাঁকে। তবে যতশীঘ্রই সম্ভব তিনি যেনো সুস্থ হয়ে ওঠেন এই কামনাই করছে গোটা রাজনৈতিক মহল।

Show More

OpinionTimes

Bangla news online portal.

Related Articles

Leave a Reply

Back to top button

Discover more from Opinion Times - Bengali News

Subscribe now to keep reading and get access to the full archive.

Continue reading