Nation

একেই লকডাউন তার ওপর ভয়াবহ অগ্নিকান্ডে বাচ্চার দুধের বোতল পর্যন্ত বার করে আনতে পারলাম না : সুখিয়া

দিল্লির তুঘলকাবাদে বস্তিতে ভয়ঙ্কর অগ্নিকান্ড, ৩০ টি ইঞ্জিন পরিস্থিতি আয়ত্তে আনে। অগ্নিকান্ডে ১২০০ ঝুপড়ি পুড়ে ছাই হয়ে গেলো

পল্লবী : একের পর এক দুর্ঘটনা। এবার রাজধানী দিল্লির তুঘলকাবাদে বস্তিতে ঘটে গেলো ভয়ংকর অগ্নিকান্ড। ঘটনা ঘটে সোমবার রাতে, প্রায় ১২০০ ঝুপড়ি পুড়ে ছাই হয়ে গিয়েছে বলে জানা গিয়েছে। ক্ষয় ক্ষতির পরিমান ও বিশাল। দমকলের দক্ষিণ দিল্লি জোনের ডেপুটি চিফ ফায়ার অফিসার এস এস তুলি জানান ৩০টি ইঞ্জিন ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

রাত একটা নাগাদ আগুন লাগে বলে জানিয়েছেন দক্ষিণ পূর্ব দিল্লির ডিসিপি রাজেন্দ্র প্রসাদ মিনা। তিনি জানান, সঙ্গে সঙ্গে ঘটনাস্থলে ছুটে যায় পুলিশ। তবে ক্ষতি এড়ানো যায়নি। প্রায় ১২০০ ঝুপড়ি নিশ্চিহ্ন হয়ে গিয়েছে। ঘটনাস্থলে যায় ৩০টি দমকলের ইঞ্জিন। দমকলের পক্ষ থেকে জানানো হয়, রাত ১২.১৫ নাগাদ আগুন লাগার খবর পান তাঁরা। কিন্তু কীভাবে আগুন লাগল, তারা র কারণ এখনও জানতে পারেনি দমকল। ক্ষয়ক্ষতি হলেও কোনও প্রাণহানির খবর এখনও পর্যন্ত নেই বলে জানিয়েছে দমকল।

দিল্লিতেও করোনা তান্ডপ সমান ভাবেই অব্যাহত। সংক্রমণের জেরে বস্তি গুলিকে করা ভাবে নজরে রাখা হয় এবং অতি আবশ্যকীয় প্রয়োজন ছাড়া তারা যেন বাড়ির বাইরে না বেরোয় সে দিকেও নজর রাখতো প্রশাসন। কাজেই যখন আগুন লাগে তখন সকল মানুষ তাদের ঘরেই ছিলেন কিন্তু প্রশাসন তরফ থেকে এখনো কোনো মৃতের খবর পাওয়া যায়নি। কিভাবে কোথা থেকে আগুন লাগলো তা দেখছে পুলিশ।

Show More

Related Articles

Back to top button
%d bloggers like this: