Entertainment

” এটা আমার মাথার চুল, তাই এটা নিয়ে যা খুশি করতে পারি ” ট্রোলিংয়ের জবাব স্বস্তিকার

হেয়ার স্টাইলের কারনে নিন্দুকেদের চোখে অভিনেত্রী, ট্যুইটে দিলেন যোগ্য জবাব

দেবশ্রী কয়াল : বরাবরই খুব স্পষ্টবাদী অভিনেত্রী স্বস্তিকা মুখোপাধ্যায়। নিজের যে কোনো মন্তব্যে খুব সোজা সাপ্টা তিনি। আর সোশ্যাল মিডিয়াতেই তিনি বেশ সক্রিয় ভূমিকা পালন করে থাকেন। তার জেরে অবশ্য অনেকবার তাঁকে নানান সমালোচনার সম্মুখীন হতে হয়েছে। অনেকবার হয়েছেন ট্রলার শিকারও। আবার কখনও তার পোশাক নিয়েও বহু নেটিজেনরাই তাকে আক্রমণ করেছেন। তবে প্রত্যেকবার যথাযথ পাল্টা জবাব দিয়েছেন অভিনেত্রী। এবারে সম্প্র্তি তাঁর হেয়ার ষ্টাইল নিয়ে ঘটল এমনি কিছু। সেখানেও কিন্তু জবাব দিতে পিছু পা হননি অভিনেত্রী স্বস্তিকা।

নিজের হেয়ার স্টাইল নিয়ে এক্সপেরিমেন্ট করতে টলিউডের যে অভিনেত্রীর নাম প্রথমে উঠে আসে তিনি হলেন স্বস্তিকা মুখোপাধ্যায়। যেকোনো হেয়ার স্টাইলই খু সাবলীলভাবে ক্যারি করেন তিনি। সম্প্রতি একেবারে ছোট করে পিক্সি কাট কেঁটেছেন স্বস্তিকা। তাঁর ভক্তরা যথারীতি এই নতুন লুকে মুগ্ধ হয়েছেন। কিন্তু নিন্দুকেরা তাঁর সেই হেয়ার স্টাইল নিয়েও তাঁর সমালোচনা করতে ছাড়েননি।

কেউ সেই ছবি দেখে বলেছেন স্বস্তিকার লম্বা চুল বেশি সুন্দর। সেইরূপেই তাকে দেখতে চান তারা। আবার অনেকেই জানিয়েছেন এই হেয়ার স্টাইল মোটেই পছন্দ না তাদের। আবার কেউ কেউ বলেছেন হয়ত ক্যানসার আক্রান্ত হয়েছেন স্বস্তিকা। তাই জন্যই এমন চুল কেটেছেন অভিনেত্রী। আর এর পরেই সেই সকল নিন্দুক মন্তব্যের যথাযথ জবাব দিয়েছেন অভিনেত্রী।

স্বস্তিকা টুইট করে লেখেন, ‘না। আমার ক্যানসার নেই। এবং প্রার্থনা করছি যেন কোনদিন না হয়। আমি কোনো মাদকাসক্ত নই। আমি গাজা বা চরস স্মোক করি না। আমি কোনদিন রিহ্যাবেও যাইনি। এটা আমার মাথা এবং আমার চুল। সুতরাং এটা নিয়ে আমি নিজের ইচ্ছামত যা খুশি তাই করতে পারি। আশা করছি এবার আপনারা সমস্ত প্রশ্নের উত্তর পেয়ে গেছেন, এবার একটু শান্ত হোন।’ স্বস্তিকার এই যথাযোগ্য জবাব তাঁর ভক্তদের মনে ধরেছে বরাবরের মতই।

Tags
Show More

Related Articles

Leave a Reply

Back to top button
Close
Close
%d bloggers like this: