Big Story

এতো ট্রেলার দেখাচ্ছি আসল বই তো এখনো বাকি, একমাস সময় দিন তৃণমূলটা অর্ধেক হয়ে যাবে : মুকুল

আবারো তৃণমূলে ভাঙ্গন , প্রশ্নের মুখে অনুব্রত বিজেপিতে বিধায়ক মণিরুল সহ ৪

কিছুক্ষন আগে বিজেপিতে দিলেন নানুরের তৃণমূল নেতা গদাধর হাজরা ও যোগ দিলেন বীরভূম যুব তৃণমূলের সাধারণ সম্পাদক।ফের বড়সড় ভাঙন রাজ্যের শাসকদলে হওয়াতে প্রশ্নের সামনে অনুব্রত। বিজেপিতে যোগ দিলেন বীরভূমের লাভপুরের তৃণমূল বিধায়ক মণিরুল ইসলাম। মুকুল রায়ের নেতৃত্বে উত্তরীয় পরিয়ে মণিরুল ইসলামকে বিজেপিতে আমন্ত্রণ জানান কৈলাস বিজয়বর্গীয়।

আজই বিজেপিতে যোগ দিলেন নানুরের তৃণমূল নেতা গদাধর হাজরা। তৃণমূলের অন্দরে গদাধর হাজরা অনুব্রত মণ্ডলের ঘনিষ্ঠ বলে পরিচিত। পাশাপাশি বীরভূম যুব তৃণমূলের সাধারণ সম্পাদক আসিফ ইকবাল ও বীরভূমের তৃণমূল নেতা নিমাই দাসও আজ বিজেপিতে যোগ দিলেন।কেন এই দল বদল গত কাল কেও আন্দাজ করতে পারেনি। অনুব্রত বাবুকে ফোন করা হলে তিনি ফোন কথা বলতে অধিকার করেন

পশ্চিবঙ্গের বিজেপির পর্যবেক্ষক কৈলাস বিজয়বর্গীয় সাতদফায় তৃণমূল কংগ্রেসকে ভাঙবে ভারতীয় জনতা পার্টি। গতকাল নয়াদিল্লিতে দলের কার্যালয়ে বসে এই হুঁশিয়ারি দিয়েছেন , তিনি বলেন তৃতীয় দফায় ভাঙন ধরবে আগামী শনিবার, ১ জুন। আরও একধাপ এগিয়ে বিজেপি নেতা মুকুল রায় বলেন, তৃতীয় দফায় তৃণমূল কংগ্রেসের ছ’জন বিধায়ক বিজেপিতে যোগদান করবেন। কোন্ নাম বলেন নি তিনি।তৃণমূল ভবনে যোগাযোগ করলে কেউ কথা বলতে রাজি নন , দলের মহা সচিব পার্থ চ্যাটার্জী বলেন এই বিষয়ে যা বলার মমতা ব্যানার্জি বলবেন, তবে দোলে আলোচনা হবে তার পর।

অনুব্রত কি জানতেন অথবা আন্দাজ করেছিলেন , তাই কিছু দিনের জন্য পারিবারিক কারণে ছুটিতে যান। অনুব্রতর ঘনিষ্ঠ মহল বলছেন ‘ দাদাও চলে যেতে পারেন – তিনি চাপে আছেন। রাজনৈতিক মহলে প্রশ্ন উঠছে দলের ভিতরে এতো ক্ষোভ কেউ কি আন্দাজ করতে পারেনি না সবাই সব জানতো এখন শুধু নাটক মঞ্চস্থ হচ্ছে।

Show More

Related Articles

Back to top button
%d bloggers like this: