Big Story

এবার করোনা কবলে মহারাষ্ট্রের প্রাক্তন মুখ্যমন্ত্রী

অসুস্থতা অনুভব করায় টেস্ট করলে রিপোর্ট পজেটিভ আসে অশোক চভন-এর

পল্লবী : এবার করোনা কবলে মহারাষ্ট্রের প্রাক্তন মুখ্যমন্ত্রী তথা কংগ্রেস নেতা অশোক চভন। তার শরীর থেকে সোয়াব টেস্ট হয় এবং যথাক্রমে ফলস্বরূপ করোনা পজিটিভ রিপোর্ট আসে। এর আগেও করোনায় আক্রান্ত হয়েছেন একাধিক রাষ্ট্রনেতা সেই তালিকাতে ছিল বরিস জনসন ও তবে এই মুহূর্তে তিনি সুস্থ। আর এবার মহারাষ্ট্রের ভয়াবহতার প্রকোপ প্রাক্তন মুখ্যমন্ত্রীর ওপর। বর্তমানে ইনি হলেন মহারাষ্ট্র সরকারের পিডাব্লিউডি মন্ত্রী।

সংবাদসংস্থা পিটিআই সূত্রের খবর, মুম্বই ও তাঁর নিজের এলাকা মাথাওয়ারাতে বারবার যাতায়াত করছিলেন তিনি। গত কয়েকদিনের এই সফরের পরই একটু অসুস্থতা অনুভব করতে থাকেন তিনি। সূত্রের খবর, কয়েকদিন আগে তিনি করোনায় আক্রান্ত হয়েছেন। তবে বর্তমানে তিনি চিকিত্‍সাধীন। এর আগেও মহারাষ্ট্র মন্ত্রিসভার সদস্য ও রাজ্যের নেতাদের মধ্যে ভাইরাসের সংক্রমণ দেখা গিয়েছে। আর এবার অশোক চভন আক্রান্ত। তবে এই মুহূর্তে তার শারীরিক অবস্থা কেমন তা জানা যায়নি।

ভারতে সবচেয়ে বেশি আক্রান্তের সংখ্যার প্রথম নাম মহারাষ্ট্র। এর আগে মহারাষ্ট্রের এনসিপি নেতা ও হাউসিং মন্ত্রী জিতেন্দ্র অথওয়াড় করোনার শিকার হন। এই মুহূর্তে ৫০ হাজার ছাড়িয়ে গিয়েছে সেখানের আক্রান্তের সংখ্যা। মৃতের সংখ্যা ১ হাজারের উপরে। আর সবথেকে বেশি চিন্তা বাড়াচ্ছে মুম্বাই। সেখানে ধারাবি বস্তিও আরো বেশি পরিস্থিতিকে ভাবিয়ে তুলছে। অন্যদিকে, পরবর্তী পরিস্থিতি সামাল দিতে কোয়ারেন্টাইন সেন্টার হিসেবে প্রস্তুত করা হবে ওয়াংখেড় স্টেডিয়ামকে

Show More

Related Articles

Back to top button
%d bloggers like this: