Big Story

এবার বীজে-মূলের সংঘর্ষেরবোমা পড়লো নানুরে

রাতভর বোমাবাজি চলল নানুরের সিঙ্গি গ্রাম জুড়ে

শর্মিষ্ঠা বিশ্বাস: একুশের বিধানসভা ভোটপ্রক্রিয়া যত এগিয়ে চলেছে দলগত সংঘর্ষের পরিমাণও বেড়েই চলেছে। স্থানীয় গ্রামবাসী সূত্রে খবর, মঙ্গলবার রাতে নানুরের সিঙ্গি গ্রাম পঞ্চায়েত অফিসের কাছে একদল বিজেপি কর্মী জড়ো হয়ে ‘‌জয় শ্রীরাম’‌ স্লোগান দিচ্ছিলেন। সেখান থেকেই মারপিট ও বোমাবাজির সূত্রপাত। বিজেপি কর্মীরা তৃণমূল সমর্থকদের ওপর হামলা করে বলে অভিযোগ তৃণমূল সমর্থকদের। ঘটনাস্থলে পুলিশ পৌঁছলে বেশ কিছু বোমা পরে থাকতে দেখা যায়। ঘটনায় বেশ চাঞ্চল্য ছড়ায় গ্রামে, গ্রামবাসীরা রীতিমতো আতঙ্কিত।

বিজেপি কর্মীরা স্লোগান দেওয়ার সময় এক পথচলতি তৃণমূল সমর্থককে “জয় শ্রীরাম” স্লোগান দিতে বললে, অস্বীকার করায় তার ওপর ছুরি চালানো হয়, প্রাণঘাতী হামলা করে বিজেপির দুষ্কৃতীরা, এমনটাই অভিযোগ ওই ব্যক্তির। এরপরই শুরু হয় বোমাবাজি দুই দলের মধ্যে। সারারাত ধরে চলে বোমাবাজি। ওই গ্রামে বিজেপির হেরে যাওয়ার আশঙ্কাতেই নাকি বিজেপি এমন গুন্ডাগিরি করে বেড়াচ্ছে বলে অভিযোগ স্থানীয় তৃণমূল নেতাদের। এই বোমাবাজির ঘটনায় তৃণমূলের কেউ কোনওভাবে জড়িত নয় বলেও দাবি করেন বীরভূম জেলার তৃণমূল নেতাদের।

তবে ওই গ্রামের বিজেপি নেতা অভিযোগ অস্বীকার করে। নানুরের ভোট হেরে যাওয়ার ভয়েই সারা গ্রামে নিজেরাই বোমাবাজি করে আতঙ্কের পরিবেশ সৃষ্টি করতে চাইছে। বিজেপি কর্মীদেরও মারছে ধরে ধরে। আগামী ২৯ শে এপ্রিল বীরভূমের নানুরে ভোটপর্বের আগেই এরূপ চাঞ্চল্যকর পরিবেশে ভয়ে ভয়েই দিন কাটাচ্ছেন গ্রামবাসীরা।

Show More

Related Articles

Leave a Reply

Back to top button
%d bloggers like this: