Big Story

এবার ময়ূর ,হরিণ এর পাশাপাশি জনসমক্ষে দেখা দিল চিতাবাঘ, কোনোমতে প্রাণ বাঁচলো ২ ট্রাকচালকের, দেখুন সেই হাড় হিম করা ভিডিও

করোনা আতঙ্কে ঘরবন্দি মানুষ। তবে এই কারণে সুবিধা হয়েছে পশুপাখিদের। রাস্তায় তাদের অবাধ বিচরণ।

প্রেরনা দত্তঃ লক ডাউনের জেরে আংশিক বন্ধ যান চলাচল। আর তারই মাঝে শহরের রাস্তায় দেখা গেলো চিতা বাঘকে। কয়েকজন মানুষকে ধাওয়া করে কুকুরের মুখে পড়েছে সেই চিতা বাঘটি। জানা গিয়েছে, ঘটনাটি ঘটেছে হায়দ্রাবাদের রাজেন্দ্রনগর অঞ্চলে। এমন একটি ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

ভাইরাল হওয়া এই ভিডিও নিয়ে সোশ্যাল মিডিয়ায় তোলপাড় শুরু হয়েছে। ভারতের ফরেন্স অফিসার পারভিন কেওয়ান শেয়ার করেছেন এই ভিডিও।ভিডিওটিতে আমাদের নজরে এসেছে দুজন ট্রাকচালক নিজেদের প্রাণ বাঁচাতে ছুটছে। ট্রাকের দরজা খোলা। সেখানেই ট্রাকের ভেতর উঠতে গিয়ে পেছন থেকে বাঘের হানা। কিন্তু এলাকার কুকুর এমন চিৎকার শুরু করেছে যে সে চিৎকার শুনে পালায় বাঘ।

সিসিটিভি ক্যামেরার তারিখ অনুযায়ী ভিডিওটি ১৪ই মে-এর। ওই আইএফএস অফিসার লিখেছেন, “চিতা ভার্সেস কুকুর। ভারতের কোনো একটি জায়গার তবে এই ঘটনা নতুন নয়। বন্য কুকুর চিতা বাঘকে পেলে ঘিরে ধরে ফেলে এবং চিতা কুকুরের মাংস খায়।” গত বৃহস্পতিবার হায়দ্রাবাদের মাইলারদেবপল্লীতেও চিতাবাঘ কে রাস্তার উপর নিশ্চিন্তে ঘুমিয়ে থাকতে দেখা যায়। ঘুমন্ত বাঘকে দেখে হইচই পড়ে যায় এলাকায়। একজন মোটর বাইক চালক রাস্তা দিয়ে যাওয়ার সময় লক্ষ্য করেন সেই চিতাবাঘ টিকে। বনদপ্তর খবর পাঠানো হলে বাঘটিকে উদ্ধার করা হয়। কিন্তু দুটি ঘটনাই এক চিতাবাঘ ঘটিয়েছে কিনা তা এখনো স্পষ্ট নয়।

Show More

Related Articles

Back to top button
%d bloggers like this: