West Bengal

ওর যোগ্যতা নেই মুখ্যমন্ত্রী থাকার : অর্জুন সিং

তিনি গুন্ডা কন্ট্রোল করেন ও বখাটেদের চাকরি দেন, মমতাই হিন্দু মুসলিম, বাঙালী অবাঙালি করেন ওর কোন সাংবিধানিক পদে থাকা উচিত নয় !

NRS কাণ্ডের জেরে অবশেষে মুখ খুললেন ভাটপাড়া কেন্দ্রের বিজেপি সাংসদ অর্জুন সিং এবং সাংবাদিকদের মুখোমুখি হওয়ায় কাঠগড়ায় দাঁড় করালেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে।তিনি জানান কোনও সাংবিধানিক পদে অযোগ্য ব্যক্তিকে বসলে রাজ্যের অবস্থা এই রকমই হবে,তিনি আরও জানান বর্তমান মুখ্যমন্ত্রীর কাছে শিক্ষিত এবং যোগ্য ব্যক্তির কোনও দাম নেই ,তার কাছে বখাটে এবং গুন্ডাদের অগ্রাধিকার বেশি।তিনি এও জানান বর্তমান মুখ্যমন্ত্রী যে শুধু বিভেদের রাজনীতি করতে জানে বাঙালি অবাঙালি হিন্দু মুসলিম এই ভিত্তিতে তিনি বাংলাকে ভাগ করতে চান।


এক সময় আমার কাঁধে চেপে এই সব জায়গায় সিপিআইএম কে হারিয়ে জিতিয়েছি তৃণমূল কে , ওর ক্ষমতা থাকলে লোকসভা ও বিধান সভা জিতে দেখাতো , বুঝতাম ওনার ক্ষমতা আছে।কোথাও দেখেছেন জয় শ্রীরাম বললে রাজ্যের মুখ্যমন্ত্রী তারা করে , বুদ্ধ বাবু দেড় কত খারাপ কথা বলেছি কোন দিন তারা করার তো দূরের কথা এক বার ওদের দলের লোকও আসেন নি বলতে কেন বলেছি। রাজনীতি হবে নীতির লড়াই , আর ইনি এসব বোঝে না। কদিন যাক সরকার থেকে চলে যেতে হবে। মানুষ সরিয়ে দেবে।

Show More

OpinionTimes

Bangla news online portal.

Related Articles

Back to top button
%d bloggers like this: