Big Story

করোনাতে আক্রান্ত হয়ে মৃত খড়দহ বিধানসভা কেন্দ্রের তৃণমূল প্রার্থী কাজল সিনহা

সোশ্যাল মিডিয়ায় এদিন শোক প্রকাশ করেছেন তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়

মধুরিমা সেনগুপ্ত: সামশেরগঞ্জ এবং জঙ্গিপুর এর পর এবার খড়দহ। করোনাতে আক্রান্ত হয়ে প্রাণ হারালেন উত্তর ২৪ পরগণা জেলার খড়দহ বিধানসভা কেন্দ্রের তৃণমূল প্রার্থী কাজল সিনহা। এদিন সকালে কলকাতার বেলেঘাটা আইডি হাসপাতালে তাঁর মৃত্যু হয়। সূত্রের খবর, খড়দহে ষষ্ঠ দফা ভোটের আগের দিনই করোনা আক্রান্ত হয় এই তৃণমূল প্রার্থী। তারপরই তাঁকে ভর্তি করা হয় বেলেঘাটা আইডি হাসপাতালে। অবশেষে টানা চারদিন লড়াইয়ের শেষে রবিবার তিনি মৃত্যুবরণ করেন। এবারের বিধানসভাতেই প্রথম তৃণমূল কংগ্রেসের হয়ে খড়দহ বিধানসভা থেকে প্রার্থী হয়েছিলেন কাজল সিনহা।

কাজল সিনহার মৃত্যুতে এদিন সোশ্যাল মিডিয়ায় শোক প্রকাশ করেছেন রাজ্যের মুখ্যমন্ত্রী তথা তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। এ বিষয়ে তিনি ট্যুইট করেন, “খুব, খুব দুঃখজনক ঘটনা। আমি স্তম্ভিত। খড়দহে আমাদের প্রার্থী কাজল সিনহা প্রয়াত হলেন করোনায়। উনি নিজের জীবনকে মানুষের সেবার কাজে নিয়োজিত করেছিলেন। দলের হয়ে মানুষের কাছে নিরন্তর প্রচার করে গিয়েছেন তিনি। আমরা ওঁর অভাব বোধ করবো। ওঁর পরিবারের প্রতি আমার সমবেদনা রইলো।”

গত বুধবার তাঁর করোনা পরীক্ষার রিপোর্ট পজিটিভ আসার পরেই সত্বর তাঁকে বেলেঘাটা আইডি হাসপাতালে ভর্তি করা হয়। সেখানেই রবিবার সকালে মারা যান তিনি। রাজ্যের খাদ্যমন্ত্রী জ্যোতিপ্রিয় মল্লিক এদিন শোকপ্রকাশ করে বলেন, “কাজল সিনহা আমাদের দলের প্রথম সারির নেতা ছিলেন। তার এই চলে যাওয়া আমাদের দলের পক্ষে বিরাট ক্ষতি। তাঁর অন্তেষ্টিতে ইতিমধ্যেই আমাদের জেলা তৃণমূলের অন্যতম নেতা নির্মল ঘোষ সহ অনেকেই গিয়েছেন।”

Show More

Related Articles

Leave a Reply

Back to top button
%d bloggers like this: