Sports Opinion

করোনায় পরিস্থিতি খানিক স্থিতি হলেই মাঠে নামবে সিএবি

আর বেশিদিন না শীঘ্রহি শুরু হবে মরশুমের খেলা, হচ্ছে প্রস্তুতি

দেবশ্রী কয়াল : করোনার জেরে ইতিমধ্যেই অনির্দিষ্টকালের জন্য পিছিয়ে গেছে অনেক খেলা, বাতিল ও হয়েছে কিছু। তবে এবারে ধীরে ধীরে ছন্দে ফিরতে আসতে চাইছে সিএবি। করোনার কারনে, বঙ্গ ক্রিকেট এসোসিয়েশনের অধিকাংশ টুর্নামেন্ট এবার স্থগিত হয়ে গিয়েছে। দুটো বিশ্ববিদ্যালয়ের টুর্নামেন্ট আয়োজন করা সম্ভব হলেও বিদ্যালয়, কলেজ, বাকি বিশ্ববিদ্যালয় এবং আন্তঃজেলা টুর্নামেন্টগুলির ভবিষ্যত কী হতে চলেছে তা ঠিক হবে আসন্ন বৈঠকে।

আসন্ন মরশুমের প্রস্তুতি হিসাবে পিচের মাটি তুলে নতুন করে তা বানানো হচ্ছে। সিএবি সভাপতি অভিষেক ডালমিয়া জানান, ‘মরশুম শুরু করার বিষয়ে এখনো কোনো প্রকার নিশ্চয়তা নেই। তবে পরিস্থিতির উন্নতি ঘটলে যাতে দ্রুত মরশুম শুরু করা যায়, সেইজন্যই অগ্রিম ব্যবস্থা করে রাখা হচ্ছে এখন থেকেই। পরবর্তীকালে যাতে অপ্রয়োজনে সময় নষ্ট না হয়, সেই বিষয়টিও নিশ্চিত করতে হবে। অন্যান্য বারের তুলনায় এবারের পিচ পরিদর্শনের কাজ আরও আগে শুরু করা হবে। সম্প্রতি আইএফএ-র সঙ্গে দারুন একটা বৈঠক হয়েছে।’

আম্ফানের পর সিএবি ফ্লাডলাইট, ইলেকট্রনিক্স বিভিন্ন প্রযুক্তি, স্কোরবোর্ড ঠিকঠাক আছে কিনা, তা এখনো স্বল্প সংখ্যক ম্যানপাওয়ার নিয়ে খতিয়ে দেখার কাজ চালিয়ে যাচ্ছে সিএবি। আশা করা যাচ্ছে পরিস্থিতি অনুকূল হলে দ্রুতই খেলা শুরু করা যাবে।

Show More

Related Articles

Back to top button
%d bloggers like this: