Nation

করোনা আপডেট : ভারতের আক্রান্তের সংখ্যা বেড়ে হল ১ লক্ষ ১৮ হাজার ৪৪৭

একদিকে প্রকৃতির রোষ আর অন্যদিকে এক অদৃশ্য শত্রু

পল্লবী : পৃথিবী এদিক থেকে ওদিক হয়ে গেলেও থামবেনা করোনা। ভারতের আক্রান্তের সংখ্যা বেড়ে হল ১ লক্ষ ১৮ হাজার ৪৪৭। আক্রান্তের সংখ্যায় ফের রেকর্ড ! গত ২৪ ঘণ্টায় করোনা আক্রান্তের সংখ্যা বাড়ল ৬০০০। শুধুমাত্র বৃহস্পতিবার ভারতের আক্রান্ত হয়েছে ৬০৮৮ জন।
মৃতের সংখ্যা বেড়ে হয়েছে ৩৫৮৩। ৪৮০০০ মানুষ সুস্থ হয়েছেন। বর্তমানে ৬৬,৩৩০ জন চিকিত্‍সাধীন। সুস্থ হয়ে হাসপাতাল থেকে ছাড়া পেয়েছেন ৪৮,৫৩৩ জন।

এই হলো বর্তমান দেশের অবস্থা। সাধারণ মানুষের কথায়, ” ২০২০ সালের আগে যারা মারা গেছেন তারা অনেক পুণ্যবান মানুষ কারণ তাদের আজকের পরিস্থিতি দেখতে হলোনা”। সত্যিই একদিকে প্রকৃতির রোষ আর অন্যদিকে এক অদৃশ্য শত্রু ! প্রতিটি মানুষের জীবন আজ বিপর্যস্ত উচ্চবিত্ত কি নিম্নবিত্ত। ঈশ্বর কে ডাকা ছাড়া আর কোনো পথ খোলা নেই কারোর কাছে।

অন্যদিকে, আসামে কোভিড-১৯ পজিটিভ আক্ৰান্ত রোগীর সংখ্যা ২১০-এ পৌঁছেছে। রাজ্যের স্বাস্থ্যমন্ত্ৰী ড. হিমন্তবিশ্ব শৰ্মা আজ বৃহস্পতিবার রাত ১০.০০ টায় তাঁর টুইটার হ্যান্ডলের আপডেটে নতুন দুঃসংবাদ দিয়েছেন। মন্ত্ৰী জানিয়েছেন, গতকাল বিকেলে আরও সাতজনের শরীরে করোনা পজিটিভ ধরা পড়েছে। এঁদের সবাই বহিঃরাজ্য থেকে আগত। তেজপুর বিশ্ববিদ্যালয়ে কোয়ারেন্টাইন সেন্টারে ছিলেন।

Show More

Related Articles

Back to top button
%d bloggers like this: