West Bengal

করোনা যুদ্ধে হার মেনে চিরনিদ্রায় কলকাতা পুলিশের অ্যাসিস্ট্যান্ট কমিশনার

দায়িত্ব পালন করতে গিয়ে নিজের জীবনের ঝুঁকি নিয়ে লড়াই করছিলেন, কিন্তু হাসপাতালেই শেষ হল সকল যুদ্ধ

দেবশ্রী কয়াল : মারণ করোনার জেরে আবারও প্রাণ গেল এক পুলিশ কমিশনারের। করোনা যুদ্ধে প্রথম সারিতে দাঁড়িয়ে নিজের জীবনের ঝুঁকি নিয়ে লড়াই করতেন, কিন্তু নিজের জীবনের যুদ্ধে আজ হেরে গেলেন কলকাতা পুলিশের এক অ্যাসিস্ট্যান্ট কমিশনার। আজ শুক্রবার ভোর রাত প্রায় তিনটে নাগাদ কলকাতার এক বেসরকারী হাসপাতালে মারা যান উদয়শঙ্কর বন্দ্যোপাধ্যায়।

কলকাতা পুলিশের অ্যাসিস্ট্যান্ট কমিশনার উদয়শঙ্কর বন্দ্যোপাধ্যায় কলকাতার মধ্য ডিভিশনে কর্মরত ছিলেন। জানা যাচ্ছে, সপ্তাহ খানেক আগে তিনি অসুস্থ বোধ করায় মধ্য কলকাতারই একটি বেসরকারি হাসপাতালে তাঁকে ভর্তি করা হয়। সেখানেই তাঁর শ্বাসকষ্টের উপসর্গ দেখা দেয়, পাশাপাশি শরীরে অক্সিজেনের মাত্রা খুবই কমে গিয়েছিল। উচ্চ রক্তচাপও ছিল তাঁর। তাঁর করোনা উপসর্গ দেখে তাঁর লালারসের নমুনা পরীক্ষা করা হলে, রিপোর্ট আসে কোভিড পজিটিভ। তার পরেই তাঁকে বাইপাসের ধারে কোভিড হাসপাতালে স্থানান্তরিত করা হয়।

জানা যাচ্ছে, হাসপাতালে স্থানান্তরিত করার পর থেকে বছর পঞ্চান্নর উদয়শঙ্কর বাবুর শারীরিক অবস্থার ক্রমশ অবনতি ঘটত থাকে। গত চারদিন ধরে তিনি ভেন্টিলেশনে ছিলেন। চিকিত্‍সকদের বহু চেষ্টা সত্ত্বেও উদয়শঙ্কর বাবুর শারীরিক অবস্থার কোনও রকম উন্নতি হয়নি। শেষ পর্যন্ত শুক্রবার ভোরে করোনা যুদ্ধে হার মানলেন তিনি। তাঁর মৃত্যুতে শোকের ছায়া লালবাজারে।

Tags
Show More

Related Articles

Leave a Reply

Back to top button
Close
Close
%d bloggers like this: