Entertainment

করোনা যোদ্ধাদের সুরক্ষার্থে হৃত্বিকের প্রচেষ্টা, দেখুন কী করলেন অভিনেতা

দিনরাত প্রাণপাত করে যাঁরা করোনা মোকাবিলার জন্য দশের স্বার্থে লড়ে চলেছেন, তাঁদের খেয়াল রাখাও যে জরুরি, সেই বার্তা দিতেই হৃতিক রোশনের এমন মানবিক উদ্যোগ।

প্রেরনা দত্তঃ পুলিশ কর্মীরা যাতে কাজের সময় নিজের হাতকে সাফ সুতরো রাখতে পারেন, সেই চেষ্টাই করেন বলিউড অভিনেতা। এগিয়ে এলেন পুলিশ বাহিনীর সাহায্যার্থে। সারাদিন রাস্তায় কর্তব্যরত পুলিশদের হাতে তুলে দিলেন স্যানিটাইজার।

হৃতিকের সাহায্য পেয়ে ট্যুইটার হ্যান্ডেলে তাঁকে ধন্যবাদ জানিয়েছে মুম্বই পুলিশ। হ্যাশ ট্যাগ দিয়ে লেখা হয়েছে, করোনা পরিস্থিতিতে মুম্বই পুলিশের ফ্রন্টলাইন ওয়ার্কারদের স্যানিটাইজার দেওয়ার জন্য ধন্যবাদ। করোনার ত্রাস শুরু হতেই বাজার থেকে হ্যান্ড স্যানিটাইজার প্রায় উধাও হয়ে গিয়েছিল। অতি প্রয়োজনীয় এই পণ্য নিয়েও দেশে কালোবাজারি কম হয়নি। কোথাও চড়া দামে বিক্রি হয়েছে, আবার কোথাও বা স্যানিটাইজারের অভাব দেখা দিয়েছিল। তাই অনেকের কাছে হ্যান্ড স্যানিটাইজার প্রায় দুর্লভ পণ্য হয়ে উঠেছে। সেই পরিস্থিতিতে দাঁড়িয়েই পুলিশদের হাতে হ্যান্ড স্যানিটাইজার তুলে দিলেন হৃতিক রোশন।

মার্চের শেষ সপ্তাহেই বৃহন্মুম্বই মিউনিসিপ্যাল কর্পোরেশনের কর্মীদের হাতে N95 মাস্ক তুলে দিয়েছি্লেন। এর পাশাপাশি দিন কয়েক আগেই ১.২ লক্ষ মানুষের খাবারের দায়িত্ব নিয়েছেন। শুধু তিনি নন, করোনা পরিস্থিতিতে সাহায্য করতে এগিয়ে এসেছে তামাম বলিউড। শাহরুখ, সলমন থেকে সোনাক্ষী, কঙ্গনা, কে নেই সেই তালিকায়? সম্প্রতি করোনা পরিস্থিতিতে অর্থ সংগ্রহের জন্য আই ফর ইন্ডিয়া নামে ভার্চুয়াল কনসার্টের উদ্যোগ নেন কর্ণ জোহর ও জোয়া আখতার। তাতে অংশ নেন হৃতিকও। পিয়ানো বাজিয়ে গান করেন তিনি। তাছাড়াও এই উদ্যোগে অংশ নেন শাহরুখ, অক্ষয়, টাইগার প্রমুখ। হৃত্বিকের উদ্যোগের জন্য তাঁকে ধন্যবাদও জানান নেট জনতা।

Show More

Related Articles

Back to top button
%d bloggers like this: