West Bengal

করোনা লড়াইয়ে সুস্থ হয়ে বাড়ি ফিরলেন সিপিআইএম নেতা মহম্মদ সেলিম

করোনার সাথে লড়াই করতে হলে হতে হবে আরও সচেতন, পরামর্শ বিশেষজ্ঞদের

দেবশ্রী কয়াল : করোনায় আক্রান্তের সংখ্যা হয়ত অত্যধিক হরে বেড়ে চলেছে। তবে করোনাকে হারিয়ে অনেকেই বাড়ি ফিরছেন। গতকাল সোমবারও করোনা মুক্ত হয়ে বাড়ি ফিরেছেন সিপিআইএম দলের অন্যতম শীর্ষ নেতা, পলিটব্যুরো সদস্য ও প্রাক্তন সাংসদ মহম্মদ সেলিম। তবে চিকিৎসকরা তাঁকে পরামর্শ দিয়েছেন এখন আগামী ৭ দিন যেন তিনি বাড়িতেই হোম আইসোলেশন থাকেন।

মারণ করোনায় আক্রান্ত হয়ে গত ৩রা অগস্ট বাইপাসের ধারে একটি বেসরকারি হাসপাতালে ভর্তি হয়েছিলেন সিপিআইএম এর কেন্দ্রীয় কমিটির সদস্য মহম্মদ সেলিম। জ্বর এবং শ্বাসকষ্ট নিয়েই তিনি হাসপাতালে ভর্তি হয়েছিলেন। পরে করোনা পরীক্ষা করা হলে তাঁর নমুনা রিপোর্ট করোনা পজিটিভ আসে। গতকাল সোমবার তিনি করোনাকে জয় করে হাসপাতাল থেকে বাড়ি ফিরেছেন।

চিকিৎসকরা তাই মানুষদেরকে অহেতুক ভয় পেতে বারণ করছেন। তাঁরা বলছেন, করোনা হওয়া মানেই কিন্তু প্রাণ নাশক নয়, বেশিরভাগ মানুষই কিন্তু করোনাকে হারিয়ে সুস্থ হয়ে বাড়ি ফিরছেন। তাই অযথা ভয় পেয়ে যাওয়ার কিছু নেই। তবে সবসময় সাবধানতা অবলম্বন করে চলতে হবে। এবং মাস্ক ও স্যানিটাইজারকে বানাতে হবে নিজেদের নিত্যসঙ্গী। কারন এই দুটোই কিন্তু করোনার বিরুদ্ধে লড়াইয়ে প্রধান অস্ত্র।

Tags
Show More

Related Articles

Leave a Reply

Back to top button
Close
Close
%d bloggers like this: