West Bengal

কর্মবিরতিতে যদি কোন রোগীর মৃত্যু হয়, তার দায় কে নেবে? অভিষেকের পাল্টা প্রশ্ন

অভিষেক বন্দ্যোপাধ্যায়ের বলেন ,' যাঁরা অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি রয়েছেন, তাদের দিকে তাকিয়ে পরিস্থিতি বিবেচনা করা হোক'।

অভিষেক বন্দ্যোপাধ্যায় জুনিয়র ডাক্তারদের কর্মবিরতিতে তোপ দাগলেন এনআরএস-কাণ্ডে। রাজ্যের সমস্ত সরকারি ও বেসরকারি হাসপাতালে ইন্টার্নদের কর্মবিরতি, আউটডোর পরিষেবা বন্ধ , যদি রোগীর কোনওরকম ‘বিপদ’ ঘটে যায়, তাহলে কে দায়ী হবে? আজকের সাংবাদিক বৈঠকে সেই প্রশ্নও তোলেন অভিষেক।


অভিষেক বলেন, “এনআরএস-এর ঘটনা নিন্দনীয়। এই ঘটনার নিন্দা করছি। যারা গ্রেফতার হয়েছে, তাদেরকে ধিক্কার জানাচ্ছি। কিন্তু সাধারণ মানুষের যা অবস্থা, যারা মারা যাচ্ছে, তাদের জন্য কারা দায়ী?” তিনি আরও বলেন, “এই কর্মবিরতির ফলে এখন যাঁদের মৃত্যু হবে, তাঁদের দায় কার?” অভিষেকের কোথায় যা হয়েছে তা হয়েছে , এবার চিকিৎসা টা করুন।

সেই ধর্মের তরজা চলে আসছে এই এনআরএস কাণ্ডে, বিজেপি ধর্মের সুড়সুড়ি দিচ্ছে বলেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। এ ক্ষেত্রে এনআরএস-এ জুনিয়র ডাক্তার নিগ্রহের ঘটনায় তৃণমূলকে কাঠগড়ায় তুলেছেন বিজেপি নেতা মুকুল রায়। এই ক্ষেত্রে তৃণমূলকে দায়ী করে তোপ দাগেন কৈলাস বিজয় বর্গীয়ও। আদালতে এনআরএস কাণ্ডে ধৃত ৫ জনকে আজ ১৯ তারিখ পর্যন্ত পুলিসি হেফাজতের নির্দেশ দেওয়া হয়েছে।

Show More

OpinionTimes

Bangla news online portal.

Related Articles

Back to top button
%d bloggers like this: