Big Story

কলকাতার ঊষসীরা প্রতি দিন নিগ্রহের শিকার কি হন, তার খবর কে রাখে ? : লাইভ সম্প্রচার দুপুর ২ টো ১৫ মিনিট থেকে !

১৮ তারিখ প্রাক্তন মিস ইন্ডিয়া ইউনিভার্স ঊষসী সেনগুপ্ত ও তাঁর বন্ধুরা মধ্যরাতে জে ডাব্লু ম্যারিয়ট থেকে উবের ধরে বাড়ি ফিরছিলেন। বেশ কয়েক জন অল্প বয়েসী হবে ১৩ থেকে ৩০ এর হাতে নিগৃহীত হন প্রাক্তন মিস ইন্ডিয়া ইউনিভার্স ঊষসী সেনগুপ্ত ও তার বন্ধুরা। সোশ্যাল মিডিয়া জুড়ে আলোড়ন ।

গত কাল গ্রেফতার ফরদিন, সাবির, ইমরান-সহ ৭ অভিযুক্ত , কোটে তোলা হবে হয় জেল বা হাজত বাস কদিনের পর মুক্তি। এখনও ওদের কারোর পুলিশ রেকর্ড আছে কিনা কেউ জানে না , এই সব গবেষণার জন্য সবাই আমরা খোঁজাখুঁজি করছি। কে ওরা ? কি করে ? কোথায় থাকে ? কাদের বাড়ির ছেলে ? পেশা কি ? নামের পশে ডিগ্রি আছে ? কত টাকা রোজগার করে ? নেশা করে কিনা ? কিসের নেশা করে ? বিয়ে করেছে কিনা ? অন্য সঙ্গে যুক্ত কিনা ? বিবিধ বিবিধ। …

ওপিনিয়ন টাইমস এই ঘটনা সমর্থন করে না । তীব্র প্রতিবাদ করছে , নিন্দা করছে। তবে প্রশ্ন উষসীর বেলায় সমাজ জেগেছে যেহেতু তিনি নামি সফল ও কৃতি , আমরা ওনাকে নিয়ে গর্ব বোধ করছি তিনি মিস ইন্ডিয়া ইউনিভার্স ঊষসী সেনগুপ্ত। কলকাতার মেয়ে উচশিক্ষিতা বিনোদন জগতের মানুষ।

শেখ রোহিত, ফরদিন খান, শেখ সাবির আলি, শেখ গনি, ইমরান আলি, শেখ ওয়াসিম ও শেখ আতিফ

ঘটনাটি মধ্যরাতের , ঊষসীকে নিগ্রহের স্বীকার হতে হয় জে ডাব্লু ম্যারিয়ট থেকে উবের ধরে বাড়ি ফেরার পথে। প্রাক্তন মিস ইন্ডিয়া ইউনিভার্স ঊষসী সেনগুপ্তের হেনস্থা হওয়ার ঘটনায় সাত অভিযুক্তকে গ্রেফতার করল পুলিশ । গত পরশু রাতে এক্সাইড মোড়ে ঊষসীর গাড়ি আটকে ভাঙচুর করে তারা। এরপর তাঁর বাড়ি পর্যন্ত ধাওয়া করে অভিযুক্তরা। কিন্তু কলকাতা পুলিশ অভিযোগ নিতে চায়নি বলে দাবি করেছেন ঊষসী। ফেস বুকে শেয়ার করে ঊষসী এবং তার ফ্যান কুল সমালোচনার ঝড় তোলেন , এটাই স্বাভাবিক। কলকাতা পুলিশের বিপক্ষে ঊষসীর যাই অভিযোগ থাকুক না কেন পুলিশই এই হামলা কারীদের গ্রেফতার করেন , ব্যবস্থা নিচ্ছেন।অভিযুক্তরা হল, শেখ রোহিত, ফরদিন খান, শেখ সাবির আলি, শেখ গনি, ইমরান আলি, শেখ ওয়াসিম ও শেখ আতিফ।

ওপিনিয়ন টাইমস সেলিব্রেটি ঊষসীর খোঁজ রাখবে , আর নজর দেবে আমার আপনার ঘরের ঊষসীরা ঠিক আছেন তো ? ওরা কি বিপদে পরেন নি তো কলকাতায় ? ওদের কি কোনো অভিযোগ নেই ? থাকলেই বা কেমন বিপদ হয়েছে ? অনেকেই ফেইসবুক করলেও সবাই পোস্ট করেন না , তাদের খবর কে রাখে ?

ঊষসীর ফেরার সময় ছিল মাঝ রাত , আর আমার আপনার ঘরের মেয়েদের সকাল ৭ টা থেকে রাত ১১ টা , ওরা কি নির্ভয়ে ফিরতে পারে ? কোলকাতায় নারী পুরুষ বলে কথা নয় কাজের ধার ধরণ অনেক টাই পাল্টে গেছে আর তার সাথে সময় , ওদেরও ফিরতে হয় রাতে কারণ কাজের বাজার খুব খারাপ। সারা বিশ্বে কাজের বাজার ভারী মন্দা। তাই যত পরিশ্রম সেই অনুযায় কিছুটা রোজগার।

সল্টলেক আইটি সেক্টর থেকে ছড়িয়ে ছিটিয়ে থাকা কাজের বাজার কলকাতা ও আশেপাশের জায়গা থেকে ফেরার সময় অনেক ঘটনা ঘটে অনেকেরই অজানা , অনেকে ফেইসবুক করলেও এই নিন্দা জনক কথা লিখতে চান না , পরিবারে ফিরে জানাতে চান না কি হয়ে ছিল। তাই আমার আপনার ঘরের ঊষসীদের অপমান সইতে হয় সারা জীবন- যৌবন ধরে।

ওপিনিয়ন টাইমস আজ দুপুর ২.১৫ মিনিট থেকে রবীন্দ্র সদন , নন্দন মেট্রো , এক্সাইড মোর , বিড়লা প্লানেটোরিয়াম থেকে সরাসরি লাইভ এ থাকবো, সঙ্গে থাকবেন আমার আপনার ঘরের পথ চলতি ঊষসীরা , আপনাদের কোন প্রশ্ন থাকলে আপনি অন লাইন ফেসবুক এ আস্তে পারেন জানাতে পারেন আপনার মতামত । ফোন করতে পারেন ওপিনিয়ন টাইমসের অফিসে -৮০১৭৪০২৫৩৯ , আপনি দেখতে পাবেন আমাদের নিউস পোর্টাল www.opiniontimes.in তে , আমাদের ফেস বুক পেজ Facebook: www.facebook.com/opiniontimes.in

Show More

Related Articles

Back to top button
%d bloggers like this: