Nation

কাকভোরে ৬ শ্রমিককে, এক বেপরোয়া ট্রাক এসে দিয়ে যায় পিষে !

লাগামীহীন ভাবে চলে রাতে গাড়ি,আর তার জেরেই প্রাণ হারাচ্ছেন মানুষ

@ দেবশ্রী : আবারও পথ দুর্ঘটনা। আর এবারের শিকার কৃষক। বুধবার কাকভোরে বেপরোয়া ট্রাকের চাকায় প্রাণ গেল ৬ কৃষকের। এই মর্মান্তিক ঘটনাটি ঘটেছে উত্তরপ্রদেশের ইটাওয়া জেলার ফ্রেন্ডস কলোনি লাগোয়া ২ নম্বর জাতীয় সড়কে। একটি মিনি ট্রাকে চড়ে বাজারে সবজি বিক্রি করতে গিয়েছিল কৃষকের দল। বিক্রিবাট্টা সেরে বাড়ি ফেরার পথেই ২ নম্বর জাতীয় সড়কে মর্মান্তিক দুর্ঘটনাটি ঘটে। সেই সময় বেপরোয়া গতিতে ছুটে আসা একটি ট্রাক তাঁদের মিনি ট্রাকে ধাক্কা মারলে রাস্তায় ছিটকে পড়েন সকলে। কৃষকদের পিষে দিয়ে চলে যায় ওই ঘাতক ট্রাক। ঘটানাস্থলেই ৫ কৃষকের মৃত্যু হয়।

গুরুতরভাবে আহত ২ জনকে তড়িঘড়ি করে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। চিকিত্‍সাধীন অবস্থাতেই তাঁদের একজনের মৃত্যু হয়। অন্যজন আশঙ্কাজনক অবস্থায় বর্তমানে হাসপাতালে ভর্তি। খবর পেয়ে ঘটনাস্থলে যান ইটাওয়ার এসএসপি আকাশ তোমর। তিনি জানান, আহত কৃষককে সেফাইয়ের একটি হাসপাতালে ভর্তি করা হয়েছে। বাকি দেহগুলি ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। ইতিমধ্যেই ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

এদিকে এই মর্মান্তিক দুর্ঘটনার খবর পেয়েই মৃত কৃষকদের পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ। তিনি বলেছেন. মৃতদের পরিবারকে ২ লক্ষ টাকা করে ক্ষতিপূরণ দেওয়া হবে। আহত কৃষকের পরিবার পাবে ৫০ হাজার টাকা ক্ষতিপূরণ।

Show More

Related Articles

Back to top button
%d bloggers like this: