Entertainment

কাপুর পরিবারে চিন্তার শোক, স্বাস্থ্যের অবস্থা ‘ক্ষীণ’

শ্বাসকষ্ট অনুভব করাতেই তড়িঘড়ি হাসপাতালে ভর্তি করা হয় ঋষি কাপুরকে

পল্লবী : গতকালই বলিউড তথা গোটা চলচ্চিত্র জগতে বিরাট শোকের ছাওয়া নেমে এসেছিলো অভিনেতা ইরফান খানের হটাৎ মৃত্যু সংবাদ পেয়ে। শোকস্তব্ধ হয়েছিল গোটা ভক্তমহল ও। আর আজই জন প্রকাশ্যে আসলো আরো এক মন ভার করা খবর । গুরুতর অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি অভিনেতা ঋষি কাপুর। গোটা কাপুর পরিবার তাঁকে নিয়ে বেজায় চিন্তিত। জানা গিয়েছে, করোনার আবহে প্রবল শ্বাসকষ্ট নিয়ে তিনি মুম্বইয়ের স্যার এইচ এন রিলায়েন্স ফাউন্ডেশন হাসপাতালে ভর্তি হয়েছেন।

পরিবারের তরফে জানানো হয়েছে যে ৬৭ বছর বয়সী এই অভিনেতা বহুদিন ধরেই ক্যানসারে ভুগছেন। আর তারপরই গতকাল রাতে তিনি শ্বাসকষ্ট অনুভব করতে থাকেন। মুহূর্তে তাঁকে হাসপাতালে ভর্তি করা হয়। এরপর অভিনেতাকে আইসিইউতে ভর্তি করা হয়েছে। পরিবারের তরফে ঋষির ভাই রণধীর কাপুর এই মত জানিয়েছেন।

ক্যানসারের চিকিত্‍সার জন্য তিনি বহুদিন ধরেই নিউ ইয়র্কে ছিলেন। সেই পুরো সময়টাতেই তাঁর সঙ্গে ছিলেন স্ত্রী নিতু সিং। ঋষির পরিবার সূত্রে খবর নিউ ইয়র্কে চিকিত্‍সার পরও তিনি সম্পূর্ণ সুস্থ হয়ে ওঠেননি। তাঁর এক ঘনিষ্ঠ মহলের খবর অনুযায়ী প্রবীণ অভিনেতা রোগ প্রতিরোধ ক্ষমতা কমতে শুরু করেছে বলে মনে করা হচ্ছে।

করোনা আক্রান্ত হয়ে এর আগে বহু গুণী খ্যাতনামা মানুষকে হারিয়েছে গোটা সিনেজগৎ। এবার করোনা ছাড়াও গতকাল হারালো অন্যতম এক উজ্জ্বল জোতিস্ক কে। আজ ঋষি কাপুরের সংবাদ ও বেশ ভারাক্রান্ত করছে সকলকেই। তিনি যাতে খুব তাড়াতাড়ি সুস্থ হয়ে ওঠেন ঈশ্বরের কাছে প্রার্থনা রইলো সবার।

Show More

Related Articles

Back to top button
%d bloggers like this: