Nation

কাশ্মীর উপত্যকায় জঙ্গির উৎপাত, ভারতীয় সেনার হাতে নিকেশ দুই জঙ্গি

বিশ্বকে বাঁচানোর বদলে, ভারতকে আক্রমন করার কথাই ভেবে যাচ্ছে পাকিস্তান

@ দেবশ্রী : করোনার ভয়ে সকল বিশ্ব যখন ত্রস্ত, তখনও কাশ্মীর উপত্যকায় থামছে না সন্ত্রাসের উৎপাত। ভারতীয় ফৌজকে লাগাতার নিশানা করছে জঙ্গিরা। তাই গোটা উপত্যকায় সন্ত্রাসদমন অভিযান আরও জোরদার করেছে সেনা। এহেন পরিস্থিতিতে জানা যাচ্ছে জওয়ানদের হাতে নিকেশ হয়েছে দুই জঙ্গি।

সূত্রের খবর, কাশ্মীরের সোপিয়ান জেলায় সেনাবাহিনীর সঙ্গে ভয়াবহ সংঘর্ষে খতম হয়েছে দুই সন্ত্রাসবাদী। মঙ্গলবার রাতে মেলহোরা গ্রামে জঙ্গিদের একটি গোপন ডেরার খবর দেন গোয়েন্দারা। তারপরই দ্রুত কষে ফেলা হয় অভিযানের ছক। রাতের অন্ধকারেই গোটা এলাকা ঘিরে ফেলে সেনা, সিআরপিএফ ও পুলিশের একটি যৌথ দল। নিরাপত্তারক্ষীদের উপস্থিতির কথা জানতে পেরেই গুলি চালাতে শুরু করে জেহাদিরা। পালটা প্রচণ্ড হামলা চালায় ভারতীয় যৌথ বাহিনী। গোটা রাত ধরে চলা সংঘর্ষের পর দুই জঙ্গির মৃতদেহ উদ্ধার করা হয়েছে বলে খবর। এলাকায় লুকিয়ে থাকা অন্য জঙ্গির খোঁজে চিরুনি তল্লাশি শুরু করেছে সেনা। তবে নিহত জঙ্গিরা কোন দলের সদস্য তা এখনও পর্যন্ত জানা যায়নি।

এখন সবাই যখন করোনা নামক ভয়াবহ এই মহামারির হাত থেকে বিশ্বকে বাঁচানোর চেষ্টা করছে তখন পুরো উল্টো পথে হাঁটছে পাকিস্তান। করোনার প্রতিষেধক খোঁজার জন্য তারা সময় নষ্ট না করে লুকিয়ে মিসাইল পরীক্ষা করছে। সংঘর্ষ বিরতি লঙ্ঘন করে কাশ্মীর সীমান্তের ওপার থেকে গোলাগুলি ছোঁড়ার পাশাপাশি জঙ্গি অনুপ্রবেশ করানোর চেষ্টা করেছে। আর তাও যদি না হয়, তাহলে কাশ্মীরে লুকিয়ে থাকা তাদের মদতপুষ্ট জঙ্গিদের দিয়ে নাশকতা করানোর চেষ্টা করছে। তাদের মাথায় কেবল ভারতকে আক্রমন করার কথা ঘুরছে।

Show More

OpinionTimes

Bangla news online portal.

Related Articles

Back to top button
%d bloggers like this: