Big Story

কেন ব্যর্থ রাজ্য , দায় নিক মমতা : সূর্য কান্ত মিশ্র

সিপিআই(এম) রাজ্য সম্পাদক সূর্য মিশ্রের প্রেস বিজ্ঞপ্তি - তবে কোমর বেঁধে নামতে পারে বামেরা , ইঙ্গিত দিলেন !

জনতার প্রশ্ন কোথায় মমতা , অনেক ক্ষোভ জমে আছে , বিপদ বুঝে আসছেন না বোধ হয় !
সূর্য্য কান্ত মিশ্র জনতার প্রশ্ন গুলো করলেন আরো একবার

১) কেন পাবেনা নিরাপত্তা ডাক্তাররা ?
২) কেন বন্ধ হবে চিকিৎসা ?
৩) সাধারণ মানুষের কেন হয়রানি হবে ?
৪) কেন যাচ্ছেন না হাসপাতালে কথা বলতে ?
৫) কেন পুলিশ সঠিক সময়ে ব্যবস্থা নিলো না ?

সিপিআই(এম) রাজ্য সম্পাদক সূর্য মিশ্রের প্রেস বিজ্ঞপ্তিতে জানালেন : ” নৈরাজ্যের গ্রাসে রাজ্যের সরকারী চিকিৎসা পরিষেবা। এই অচলাবস্থা কাটাতে রাজ্যের মুখ্যমন্ত্রী তথা স্বাস্থ্যমন্ত্রীর কাছে দাবি জানানো হচ্ছে আন্দোলনরত চিকিৎসকদের সঙ্গে অবিলম্বে আলোচনায় বসে সমস্যার নিষ্পত্তি করতে হবে। চিকিৎসকদের ওপর হামলা, আক্রমণের তীব্র নিন্দা জানাচ্ছি আমরা। তারসঙ্গেই জরুরী বিষয় হল এই মুহূর্তে রাজ্যের সরকারী চিকিৎসা পরিষেবা না পাওয়ায় চরম দুর্ভোগের মধ্যে পড়েছেন সাধারন মানুষ।

গত সোমবার ১০ই জুন সন্ধ্যায় নীলরতন সরকার হাসপাতালে জনৈক রোগীর মৃত্যুর ঘটনাকে কেন্দ্র করেই গোলমালের সূত্রপাত। এরপর গভীর রাতে পরিস্থিতি নিয়ন্ত্রনের বাইরে চলে যায়। পুলিসের সামনেই জুনিয়ার চিকিৎসকদের আক্রান্ত হওয়ার ঘটনায় বিক্ষোভ ছড়িয়ে পড়ে বিভিন্ন মেডিক্যাল কলেজ হাসপাতালে। সরকারী হাসপাতালগুলি থেকে এখনও পরিষেবা পাচ্ছেন না রোগীরা। এমন অচলাবস্থা কাটাতে অবিলম্বে আন্দোলনরত চিকিৎসকদের সঙ্গে আলোচনায় বসে নিষ্পত্তি করতে হবে রাজ্য সরকার, মুখ্যমন্ত্রীকেই “।

এদিকে গত কাল হটাৎ জানতে পারাযায় দুপুরে ২টো নাগাত পুলিশ মারফত , মুখ্যমন্ত্রী আসবেন জুনিয়র ডক্টরদের সাথে কথা বলতে। তাই রাস্তা পরিষ্কার করা , ট্রাফিকের বারাবারি সবই চললো কিন্তু এলেন না মুখ্যমন্ত্রী। “বিদ্যাসাগরের মূর্তি উন্মোচন থেকে সাত তারা হোটেলের নিমন্ত্রণ সাথে পন্ডিত অজয় চক্রবর্তীর গানে মশগুল ছিলেন তিনি , কেন আসবেন ” , অভিমানে হবু ডাক্তাররা বললেন।

Show More

Related Articles

Back to top button
%d bloggers like this: