West Bengal

কোচবিহারের বিজেপি নির্মম আক্রমণ চালালো সাংবাদিকের বাড়ি : রাজ্য জুড়ে নিন্দা

সাংবাদিক তুষার কান্তি দেবের বাড়ি আক্রান্ত , পরিবার সহ বাড়ি ছাড়া

গত কাল বিজেপির পতাকা হাতে নিয়ে শ্লোগান দিয়ে একদল দুষ্কৃতি এক সাংবাদিকের বাড়িতে চড়াও হয়ে ভাঙচুর চালাল। শনিবার কোচবিহার ১ নম্বর ব্লকের জিরানপুর এলাকায় এই ঘটনা ঘটেছে। এই সাংবাদিকের নাম তুষার কান্তি দেব। তিনি একটি দৈনিক সংবাদপত্রের দেওয়ানহাট এলাকার প্রতিনিধি।

জানা গেছে, জিরানপুরের এই বাড়িতে সাংবাদিক তাঁর মায়ের সাথে ছিলেন, এই সময় তাঁর বাড়িতে, বিজেপির পতাকা হাতে হামলা চালিয়ে ব্যাপক ভাঙচুর করা হয়। তিনি বিক্ষোভ কারীদের বলেন তিনি রাজনীতির সাথে যুক্ত নন, বিক্ষোভ কারীরা কোন কথা না শুনে ভাঙচুর শুরু করেন , সেই সময় তুষার কে মারার জন্য ধাওয়া করা হয়। তখন প্রানে বাঁচাতে দৌড়ে পালিয়ে অন্য একটি বাড়িতে আশ্রয় নেন তিনি।

এই ঘটনার খবর ছড়িয়ে পড়তেই সাংবাদিক মহলে তীব্র অসন্তোষের সৃষ্টি হয়েছে। এদিন কোচবিহারে বিজেপি কার্যালয়ে অন্য একটি বিষয়ে সাংবাদিক সম্মেলন করা হয়। ওই ঘটনার তাৎক্ষনিক ভাবে প্রতিবাদ জানিয়ে সাংবাদিকরা বিজেপির পক্ষ থেকে দেওয়া টিফিন না নিয়েই বেড়িয়ে আসেন।

এরপর কোচবিহার প্রেসক্লাবের সাধারণ সম্পাদক সুমন কল্যাণ ভদ্রের নেতৃত্বে সাংবাদিকদের এক প্রতিনিধিদল আক্রান্ত সাংবাদিকের বাড়িতে ছুটে যান। যে কোনো পরিস্থিতিতে তার পাশে থাকবেন বলে আশ্বস্ত করেন তারা।

এদিকে এই ঘটনার পর বিজেপির সদ্য বিজয়ী কোচবিহার লোকসভা কেন্দ্রের সাংসদ নিশীথ প্রামাণিক সাংবাদিকদের সাথে থাকা একটি হোয়াটস অ্যাপ গ্রুপে লিখে জানান, তৃণমূল কংগ্রেসের দুষ্কৃতীরা বিজেপির পতাকা হাতে নিয়ে ও শ্লোগান দিয়ে সাংবাদিক তুষার দেবের বাড়িতে হামলা চালায়। প্রশাসন এধরনের ঘটনার বিরুদ্ধে কড়া হাতে ব্যবস্থা নিক। বিজেপি এধরনের ঘটনাকে কোন ভাবেই সমর্থন করে না।

Show More

Related Articles

Back to top button
%d bloggers like this: