Nation

কোনো কারণ ছাড়াই, বাবাকে নৃশংস ভাবে খুন করল ছেলে

খুনের পেছনে নেই কোনো কারন, পুলিশ এসে থামায় যুবকের পাগলামি

@ দেবশ্রী : করোনা আবহে আরও এক নৃশংস খুন ! ২৫ বছরের এক যুবক নিজের বাবাকে খুন করার পরেও চরম নৃশংসতার পরিচয় দিল। প্রতিহিংসায় ভুগে বাবাকে ঘাড়ে গভীর ক্ষতচিহ্ন করে খুন করে ছেলে। তবে এখানেই সে থেমে যায় না। এরপর বাবার গোপনাঙ্গ কুচিকুচি করে কেটে ফেলে সে ! নাগপুরের পুলিশ সূত্রে এ খবর পাওয়া গেছে।

শনিবার রাতে হুদুকেশ্বর সিটি- এলাকায় ঘটেছে ঘটনাটি। অভিযুক্ত ছেলের নাম বিক্রান্ত পিল্লেওয়ার। বাবাকে খুন করার পরেও তাঁকে শান্ত করা যাচ্ছিল না। জানা যায় তার পাগলামি বেড়েই চলেছিল, পুলিশের দল এসে তাকে কোনওরকমে ধরে।

পুলিশ আধিকারিক জানিয়েছেন, ‘পরিবারের মতে কোনও ঘটনা ঘটেনি শুধুশুধুই প্রতিহিংসায় ফুটছিল ছেলেটি। প্রথমে বাবাকে কামড়ে দেয় , এত জোরে কামড় ছিল যে বাবার ঘাড় থেকে রক্ত বেরোতে শুরু করে। তারপর ৫৫ বছরের প্রৌঢ়কে টানতে টানতে বারান্দায় নিয়ে যায় সেখানে তাঁর যৌনাঙ্গ টুকরো টুকরো করে কাটে। সেখানেই তাকে মেরে ফেলে অভিযুক্ত ছেলে। ‘

‘বিক্রান্ত একজন জিম ট্রেনার সে এই কাজ করার সময় হিন্দি ছবির ডায়লগ বলছিল। তার মা ও বোন যখন বাধা দেওয়ার চেষ্টা করছিল তখন সে তাদেরও ভয় দেখায়। পাঁচ জন পুলিশ এসে চারদিক থেকে চেপে ধরাতে তার নারকীয় ক্ষ্যাপামি থামানো যায়।’ হুদকেশ্বর পুলিশ স্টেশনের রাজকমল ওয়াঘমারে জানিয়েছেন অভিযুক্ত যুবকের বিরুদ্ধে খুনের অভিযোগ রয়েছে।

Show More

Related Articles

Back to top button
%d bloggers like this: