Big Story

কোন ঠাসা তৃণমূল , উৎকন্ঠায় হরিশ চ্যাটার্জী স্ট্রিট , রাজীব কুমার কোথায় ?

রাত পেরিয়ে সকাল শেষের খবর রাজীব কুমার উত্তর প্রদেশে গেছেন , ফেরেননি এখনও। তাহলে তিনি কোথায় ?

বেলা বাড়ার সাথে গুঞ্জন বাড়ছে লালবাজারের অলিতে গলিতে , ফেস ফেঁসে গলায় চলছে আলোচনা কমিশনার সাহেব আছেন কোথায় , জোরে কথা বললে যদি কেও শোনে।তাই সতর্ক সব স্তরে , এদিকে গত কাল সিবিআই এর চার জন অফিসার রাজীবকে ফোনে না পেয়ে পার্কস্ট্রিটে রাজীবের আবাসন, ভবানীভবন পুলিশ হেড কোয়ার্টার এবং উত্তরপ্রদেশে রাজীবের বাড়িতে নোটিশ দিয়েছিল সিবিআই৷

সূত্র মারফত জানা যাচ্ছে রাজীব কুমার চেষ্টা করছেন আইনের সরণাপর্ণ হতে কিন্তু সব কিছুই বিপক্ষে যাচ্ছে
রাজনৈতিক মহলে প্রশ্ন উঠছে কেন এই লুকো -চুরি ,
১) কি এমন তথ্য আছে রাজীব কুমারের কাছে যা এতো টা গোপনীয় ?
২) রাজীব কুমার একজন উচ্চপদস্থ অফিসার , তিনি জানেন সরকারের সব নিয়ম তবুও কেন সামনা সামনি হচ্ছেন না , প্রশ্ন উঠছে প্রশাসনিক মহলে ?
৩)রাজীব কুমার রাজ্য প্রশাসনের খুবই ভরসা যোগ্য মুখ ও মমতা ব্যানার্জির অন্যতম বিশ্বাস যোগ্য মানুষ হয়েও সিবিআই এর তদন্তে সব সময় এড়িয়ে যাবার কারণ নিয়ে তৃণমূলের এক অংশের নেতা প্রশ্ন তুলছে ?
৪) রাজ্যের সাধারণ মানুষ প্রশ্ন তুলেছেন এটা ভোটের আগে যদি রাজীব কুমার কে গ্রেফতার করতো সিবিআই তাহলে বোধ হয় ভোটের রেজাল্ট উল্টো হতো কি ?
৫) রাজীব কুমার যদি গ্রেফতার হন তাহলে কি আবারো রাস্তায় নামবেন মমতা ব্যানার্জী ?

সার্বিক ভাবে রাজীব কুমার ও সিবিআই নিয়ে শেষ যা তথ্য পাওয়া তাতে আজ যদি রাজীব কুমার এড়িয়ে যান , তাহলে তৃণমূল সহ রাজ্য প্রশাসন প্রশ্নের মুখে দাঁড়িয়ে যাবে। শুরু হতে পারে নতুন রাজনৈতিক সমীকরণ , তৃনমূল থেকে বিজেপির দিকে যেতে পারেন বহু নেতা , ওপর দিকে সিপিআইএম নতুন ধারাতে আন্দোলন শুরু করতে পারে এই বিষয় নিয়ে ।

Show More

Related Articles

Back to top button
%d bloggers like this: