Nation

কোভিড হাসপাতালে ভয়াবহ অগ্নিকান্ড !

হটাৎ করেই লেগে যায় আগুন, প্রাণ হারান এক জন !

@ দেবশ্রী : হটাৎ করেই দাউদাউ করে জ্বলে ওঠে আগুন কোভিড হাসপাতালে। হাসপাতে ঘটে যায় ভয়াবহ অগ্নিকান্ড। এই অগ্নিকাণ্ডের ঘটনায় একজনের মৃত্যু ঘটে যায় ! শনিবার মস্কোর উত্তরের একটি হাসপাতালে এই অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। ওই হাসপাতালে ৭০০ করোনা আক্রান্তের চিকিত্‍সা চলছে বলে জানা গিয়েছে। এর মধ্যে ২০০ জনকে এদিন হাসপাতাল থেকে বের করে আনা হয়।

রাশিয়ার এক সংবাদমাধ্যমের রিপোর্ট অনুযায়ী, হাসপাতালের ইনটেনসিভ কেয়ার ইউনিটে আগুন লাগে। একতলা থেকে আগুন ছড়াতে শুরু করে সর্বত্র। হু হু করে ধোঁয়া বের হতে দেখা যায়। আতঙ্ক ছড়িয়ে পড়ে রোগীদের মধ্যে। অনেকেই অসুস্থ হয়ে পড়ে। এই ভয়াবহ অগ্নিকান্ডে করোনা আক্রান্ত রোগীদের কোনও ক্ষতি হয়েছে কিনা তা এখনও জানা যায়নি।

এদিকে, ইতালি, স্পেন ও আমেরিকার পর এবার করোনাভাইরাসের ভয়াল রূপ দেখছে রাশিয়া। সেখানে মাত্র ২৪ ঘণ্টায় ১০ হাজার ৮১৭ জন করোনা ভাইরাসে আক্রান্ত হয় শুক্রবার। এছাড়া, একদিনে করোনায় নতুন করে মারা গেছে ১০৪ জন। এমনটাই জানানো হয়েছে রাশিয়ার সরকারের পক্ষ থেকে। জানা গিয়েছে, রাশিয়ায় এ পর্যন্ত করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন ১ লক্ষ ৯৮ হাজার ৬৭৬ জন। মারা গেছেন ১ হাজার ৮২৭ জন। করোনা ভাইরাসে আক্রান্তের সংখ্যায় বিশ্বের দেশগুলোর মধ্যে পঞ্চম স্থানে রয়েছে রাশিয়া। প্রথমে রয়েছে আমেরিকা। যেখানে প্রতিদিন দেখা যাচ্ছে মৃত্যু মিছিল।

Show More

Related Articles

Back to top button
%d bloggers like this: