Entertainment

ক্যানসারে আক্রান্ত দুই বন্ধুই,ঋষির মৃত্যুতে শোকস্তব্ধ রাকেশ রোশন

২০১৮ সালের সেপ্টেম্বর ক্যানসার ধরা পড়ে হৃত্বিক রোশনের বাবা রাকেশ রোশনের।

প্রেরনা দত্তঃ প্রথমে ইরফান খান, তারপর ঋষি কপূর, চিরশান্তির দেশে পাড়ি দিলেন বলিউডের দুই কিংবদন্তি। আধুনিক ভারতের সেলুলয়েডে নতুন ধারার প্রেমের দূত ছিলেন ঋষি কপূর। মুম্বইয়ের স্যর এইচএন রিলায়েন্স ফাউন্ডেশনের হাসপাতালে মৃত্যু হয় ঋষি কপূরের। বন্ধুর মৃত্যুতে শোকপ্রকাশ করেছেন রাকেশ রোশন থেকে সহকর্মী জিতেন্দ্র।

২০১৮ সালে অগাস্টে ক্যানসার ধরা পড়ে ঋষি কাপুরের। মারণ ব্যাধি ধরা পড়ার পরই ঋষি কাপুরকে নিয়ে নিতু কাপুর ছুটে য়ান নিউ ইয়র্কে। সেখানেই তাঁর চিকিতসা শুরু হয়। অন্যদিকে ২০১৮ সালের সেপ্টেম্বর ক্যানসার ধরা পড়ে হৃত্বিক রোশনের বাবা রাকেশ রোশনের। মুম্বইয়ের একটি বেসরকারি হাসপাতালে শুরু হয় তাঁর চিকিতসা। দুজনেরই মারণ রোগ ধরা পড়ায়, একে অন্যকে দেখতে যেতে পারেননি। কিন্তু বিদেশ থেকে ফেরার পর আচমকাই তাঁর প্রিয় বন্ধু ঋষি এভাবে হটাত করে চলে যাবেন, তা কল্পনাও করতে পারেননি বলে জানান রাকেশ রোশন।

ঋষির মৃত্যুর খবর শুনে ফোনের ওপার থেকেই কেঁদে ওঠেন হৃত্বিক রোশনের বাবা রাকেশ রোশন।
সহকর্মী জিতেন্দ্র শোকপ্রকাশ করে জানান, ‘তাঁর শূন্যতা সবসময় অনূভূত হবে। আমি আমার বন্ধু, একজন ভাই ও একজন ভীষণ ভালো মানুষকে হারিয়ে ফেললাম। তাঁর সঙ্গে কাজ করা আমাদের পক্ষে সম্মানের ছিল। নীতু, ঋদ্ধিমা, রণবীর ও পুরো কপূর পরিবারকে আমার সমবেদনা।

ঋষি কপূরের পুরনো ছবি শেয়ার করেছেন একতা কপূর। লিখেছেন, ‘ওঁরা আবার একসঙ্গে এমনই পার্টি করবেন, বিদায়।’

Show More

Related Articles

Back to top button
%d bloggers like this: