Entertainment

ক্যানসার কেড়ে নিল আরও এক অভিনেতার প্রাণ! চিরঘুমে অভিনেতা শাফিক আনসারি !

বলিউডে গত ২৯ ও ৩০ এপ্রিল ইরফান খান ও ঋষি কাপুরের মৃত্যুর খবরে মন ভাঙা দর্শকদের। তার উপর ফের এক মৃত্যু যেন বিহ্বল করে দিয়েছে।

প্রেরনা দত্তঃ করোনা সংকটের মধ্যেই ফের স্বজন হারা বিনোদুনিয়া। চলে গেলেন টেলিভিশনের পরিচিত মুখ-অভিনেতা শাফিক আনসারি। সোনি টেলিভিশনের ক্রাইম পেট্রোলের সুবাদে ব্যাপক পরিচিতি পেয়েছিলেন এই অভিনেতা।মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৫২ বছর।রিপোর্টে প্রকাশ, সম্প্রতি ক্যানসারে আক্রান্ত হন শফিক আনসারি। গত কয়েক মাস ধরে মারণ রোগের সঙ্গে লড়াই চলছিল তাঁর। ক্যানসারের সঙ্গে লড়াইয়ের সঙ্গে আচমকাই বুকে সংক্রমণ দেখা দেয় তাঁর। পরপর দুই রোগের জেরে গত রবিবার বিকেলে শেষ হয়ে যায় শফিক আনসারির পথ চলা।

যদিও অভিনেতা বহু ধারাবাহিকে অভিনয় করেছেন কিন্তু ক্রাইম পেট্রোলই(Crime Patrol) তাঁকে এতটা পরিচিতি দিয়েছিল। সূত্র থেকে পাওয়া খবর অনুযায়ী পেটের ক্যান্সারে ভুগছিলেন শফিক আনসারি।বেশ কিছুদিন ধরে অক্সিজেন পাম্পের সাহায্যে শ্বাস নিতে হতো তাঁকে। হঠাৎই শারীরিক অবস্থার অবনতি হওয়ায় তাঁর মৃত্যু হয়। অভিনয় কেরিয়ার শুরুর আগে বলিউডে সহকারি পরিচালক ও লেখক হিসাবেও কাজ করেছেন তিনি। ২০০৩ সালে অমিতাভ বচ্চন-হেমা মালিনীর বাগবান ছবির চিত্রনাট্যকার ছিলেন শফিক আনসারি।

সিনে এবং টিভি আর্টিস্ট অ্যাসোসিয়েশনের সঙ্গেও জড়িত ছিলেন তিনি।টুইট বার্তায় সংগঠন জানায়, সিনেটা গভীরভাবে শোকার্ত আনসারি শফিকের মৃত্যুতে। তাঁর পরিবারের প্রতি জানাই সমবেদনা। ২০০৮ সাল থেকে তিনি আমাদের পরিবারের অংশ ছিলেন’। প্রয়াত অভিনেতার স্ত্রী গওহর আনসারি জানান, রবিবার সকাল থেকে বেশ ভালই ছিলেন শফিক। ওইদিন বিকেল থেকে আচমকা তাঁর শরীর খারাপ হতে শুরু করে। রবিবার বিকেলে সব শেষ হয়ে যায়।

জানা যাচ্ছে, ক্যানসারে আক্রান্ত হওয়ার পর আর্য়ুবেদিক চিকিতসা করাচ্ছিলেন শফিক আনসারি। ভাল ফলও মিলছিল। আচমকাই রবিবার অসুস্থ হয়ে পড়েন তিনি। শফিক আনসারির শেষ সময়ে তাঁর পরিবার এবং ফিল্ম ইন্ডাস্ট্রির বন্ধুরা পাশে ছিলেন বলেও জানান প্রয়াত অভিনেতার স্ত্রী।ক্রাইম পেট্রল দিয়ে সরাসরি দর্শকদের মনের কাছাকাছি পৌঁছে গিয়েছিলেন শফিক আনসারি।

Show More

Related Articles

Back to top button
%d bloggers like this: