Big Story

খুনের হুমকি দিলেন ভারতী , নির্বাক নির্বাচন কমিশন

নিজে প্রাত্তন আই পি এস হয়েও খুনের হুমকি ? আইন তো উনি জানেন !

  • ভারতী হুমকি – ১) “মেরে খাচ্ছে আর ভয় দেখাচ্ছে। ভোট করতে দেবে না। টেনে টেনে বাড়ি থেকে বার করে কুকুরের মতো মারব। বলে গেলাম।’’
  • ভারতী হুমকি – ২)‘‘ভোটের পরেও এক বছর ধরে খুঁজে খুঁজে মারব। টেনে টেনে বাড়ি থেকে বার করে আনব।’’
  • ভারতী হুমকি -৩) ‘‘উত্তরপ্রদেশ থেকে এক হাজার ছেলে ঢোকাবো। কিছু করতে পারবি না। খুঁজে পাওয়া যাবে না তোদেরকে। যা বাড়ি যা। ঘরে ঢুকে তালা মার”
    ভারতী ঘোষ খুনের হুমকি দিলেন বিপক্ষের থাকা তৃনমূল কর্মীদের , ঘটনাটি ঘটে গত শনি বার কেশপুর অঞ্চলে। ভারতী সরাসরি তৃণমূল কংগ্রেসের কর্মী দের হুমকি সঙ্গে লোপাট করে দেবার মত বেআইনি কথা বলায় নিন্দার ঝড় উঠেছে রাজনৈতিক মহলে। গত কয়েক দিন ধরে যেভাবে ভারতী ঘোষ ডিউটি তে থাকা পুলিশ অফিসারদের যে ভাবে হুমকি দিচ্ছেন, তার ভিডিও নিয়ে চর্চা শুরু সব মহলে।এদিকে চাপা ক্ষোভ রয়েছে বি জি পি কর্মী দের ভিতরে ভারতী ঘোষ কে নিয়ে , কিছু দিন আগে বিজেপির দলের লোগো দিয়ে কিছু পোস্টের ছড়িয়ে দেওয়া হয় ঘাটাল অঞ্চলে , তাতে বলা হয় ” ঘাটালের বিজেপি প্রার্থী গরু চুরি, সোনা চুরি ও বালি পাচারে অভিযুক্ত ও তৃণমূলের দালাল ভারতী ঘোষ কে আমরা মানছি না মানব না” সব মিলিয়ে ঘাটাল সরগরম অথচ অভিযোগ পড়ার পর বলা বাহুল্য জেলা নির্বাচন আধিকারিক বা রাজ্য নির্বাচন আধিকারিকদের হেলদোল নেই এই বিষয়ে।
Show More

Related Articles

Back to top button
%d bloggers like this: